16 Sep 2021 - 05:36:58 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে অটোচালকের জিহৃবা কেটে নিয়েছে দূর্বৃত্তরা

Published on Monday, February 1, 2021 at 9:26 pm 96 Views
জালাল উদ্দীন রুমী :দিনাজপুরের বিরামপুর পৌরশহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিমপার্শ্বের রাস্তা থেকে হামিদুল ইসলাম (৩৬) নামে এক অটোচালকে মটরবাইকে তুলেনিয়ে শহরের বাহিরে সাগাইহাটা পাকারাস্তার পার্শ্বে ধারাল অস্ত্রদিয়ে জিহৃবা কেটে নিয়েছে দূর্বৃত্তরা।
আহত অটোচালক পৌর শহরের কৃষ্টচাুদপুর মহল্লার হাসিম উদ্দিনের ছেলে।
হামিদুল ইসলামের ভাই রফিকূল ইসলাম রফিক জানান, ০১ ফেব্রুয়ারী রবিবার রাত্রী সাড়ে ১১ টার পর অপরিচিত দুই ব্যক্তি মটরবাইকে চড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিম পার্শ্বের রাস্তার উপর থেকে আমার ভাই হামিদুলকে মটরবাইকের মাঝখানে বসিয়ে জোতবানী ইউনিয়নের কেটরা হাট রাস্তার সাগাইহাটা এলাকার পাকা রাস্তার পার্শ্বে হত্যার উদ্দেশ্য মাটিতে ফেলে ধারাল অস্ত্রদিয়ে তার জিহৃবা কেটে নেয়। এ সময় আমার ভাই রক্তাক্ত যখম হয়ে তাদের কবল থেকে পালিয়ে বাড়িতে আসে। আমরা তাকে রাতেই দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়েছি। ঘটনার সাথে জড়িতদের হামিদুল চিনতে পেরেছে কী না এ বিষয়ে তিনি এখনও কিছুই জানা যায়নি।
সংবাদ পেয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান দুপুরে হামিদুলের বাড়িতে ছুটে গিয়ে সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন, মানুষের অমানবিক আচরণ যে এতটায় নিঠুর হতে পারে, না দেখলে বিশ্বাসই হত না। এ সব ঘটনা সিনেমা ও নাটকে দেখতাম। আজ বাস্তবেই দেখলাম। তিনি ঘটনার সাথে জড়িতদের দ্রুত খুজে বেরকরতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
ঘটনার বিষয়ে খবর পেয়ে সোমবার দুপুরে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান আহত অটোচালক কৃষ্টচাুদপুর হামিদুলের বাড়িতে ছুটে আসেন। ঘটনা সম্পর্কে হামিদুলের স্ত্রী
মমেনা বেগম (৩০) এর নিটক বিস্তারিত শোনেন। তিনি হামিদুলকে বাড়ি থেকে নিয়ে গিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। এবং দ্রুত থানায় হাজির হয়ে অভিযোগ দায়েরের পরামর্শ দিয়েছেন।। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবেন বলে তিনি হামিদুলের পরিবারের সদস্যদের জানিয়েছেন।।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *