18 Jan 2021 - 01:21:00 am। লগিন

Default Ad Banner

বিরলে শংকরপুর বুড়াপীর ফুরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসার আবাসিক ভবন এবং ওযুখানার ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন

Published on Friday, November 22, 2019 at 4:47 pm 121 Views

আতিউর রহমান, বিরল (দিনাজপুর)ঃ
দিনাজপুরের বিরল পৌরশহরের শংকরপুর বুড়াপীর ফুরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসার আবাসিক ভবন এবং ওযুখানা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে মাদ্রাসাটির পুরাতন ভবনের পশ্চিম পাশে আনুষ্ঠানিকভাবে নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে দোয়া খায়ের অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-২ হাফিজুর রহমান (কাউন্সিলর), সংরক্ষিত কাউন্সিলর সেলিনা পারভীন, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আব্দুস সাত্তার, সহ-সভাপতি আল্লামা ইকবাল, সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মাজেদুর রহমান, সদস্য দবির উদ্দীন, মতিফর রহমান, মোস্তফা কামাল, আব্দুর রশিদ, মোকলেছুর রহমান, নাজমুল ইসলাম নাজু, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ মহসিন আলী, জয়নাল আবেদিন দুলাল, আব্দুল বাসেত মাষ্টার, বীরমুক্তিযোদ্ধা সফিউল্লাহ, লোকমান হাকিম দুলাল, সিরাজ আলী, সাংবাদিক আতিউর রহমান প্রমূখ। ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন শেষে দোয়া খায়ের অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ১ জানুয়ারি ২০১৯ হতে মাদ্রাসার শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরু করা হবে এবং নির্মাণ কাজে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *