শিরোনাম

13 May 2021 - 09:19:01 am। লগিন

Default Ad Banner

বিরলে টেলিফোন এক্সচেঞ্জ অফিসের ড্রাইসেল ব্যাটারী গায়েব

Published on Monday, October 21, 2019 at 5:43 pm 104 Views

বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ বিরলে টেলিফোন এ·চেঞ্জ অফিসের ৫/৬ লক্ষাধিক টাকা মূল্যের ড্রাইসেল ব্যাটারী গায়েব। সরকারের কোটি টাকার মালামালের নিরাপত্তায় অফিসটিতে নেই কোন কর্মকর্তা-কর্মচারী। মূল গেটে একটি তালাই ভরসা অফিসটির। এছাড়াও বিদ্যুৎ এর অভাবে অচল থাকে বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানী লিমিটেড (বিটিসিএল) এর ৫০০ লাইন ডিজিটাল বিরল টেলিফোনের এই এ·চেঞ্জটি। সোমবার সকালে বিটিসিএল এর জুনিয়র সহকারী ম্যানেজার মোঃ শফি উদ্দীন বিরল থানায় বিষয়টি জানাতে আসলে জনসম্মূখে প্রকাশ পায় ঘটনা।

তিনি জানান, অফিসে কোন নৈশ্য প্রহরী নেই। সোমবার সকালে তিনি অফিসে এসে দেখেন অফিস ভবনের দক্ষিণ ও পশ্চিম পাশের জানালার গ্রীল ভেঙ্গে ৪৮ টি ড্রাইসেল ব্যাটারী চুরি হয়ে গেছে।

এ ব্যাপারে তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। বিদ্যুৎ এর অভাবে অচল থাকে কিনা টেলিফোন সংযোগগুলো এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান, ব্যাটারীর অভাবে বিদ্যুৎই ভরসা। এ ব্যাপারে জানতে বিটিসিএল এর দিনাজপুর টেলিফোন এ·চেঞ্জ এর ডিজিএম রোকন উদ-দৌলা এর অফিসিয়াল ফোন নম্বরে কল দেয়া হলে তিনি ফোন রিসিভ করে কোন কথা বলেননি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *