26 Jan 2021 - 06:11:21 am। লগিন

Default Ad Banner

বিরলে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

Published on Sunday, November 10, 2019 at 3:09 pm 61 Views


আতিউর রহমান, বিরল (দিনাজপুর)ঃ শনিবার সকালে বিরল মহিলা ডিগ্রী কলেজ চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ বিরল উপজেলা শাখা’র আয়োজনে বিশেষ বর্ধিত অনুষ্ঠিত হয়েছে।

বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবুর সঞ্চালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ- সম্পাদক ডাঃ মানবেন্দ্র রায় মানব, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য শামসুল হক সামু, আকবর আলী, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সারোয়ারুল ইসলাম বাবলু, মেনুরাম সরকার, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু, প্রভাষক আব্দুস সবুর, যুগ্ম-সাধারণ সম্পাদক রমাকান্ত রায়,  আনোয়ারুল ইসলাম, সৈয়দ জিল্লুর রহমান, আল্লামা আজাদ ইকবাল লাবু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. রবিউল ইসলাম রবি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের কার্য্য নির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ। বর্ধিত সভায় বক্তব্য রাখেন, বিরল পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব ইদ্রিস আলী, ১ নং আজিমপুর ইউপি শাখা আওয়ামী লীগের আহবায়ক আব্দুল আউয়াল চৌধুরী, ২নং ফরক্কাবাদ ইউপি শাখা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল আউয়াল, ৩নং ধামইড় ইউপি শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজেন চন্দ্র দেবশর্ম্মা, ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দীন, ৪ নং শহরগ্রাম ইউপি শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদ আলী, ৫নং বিরল ইউপি শাখা আওয়ামী লীগের আহবায়ক আলাহজ্ব আক্তার হোসেন, ৬নং ভান্ডারা ইউপি শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুকিল চন্দ্র রায়, ৭নং বিজোড়া ইউপি শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, ৮নং ধর্মপুর ইউপি শাখা আওয়ামী লীগের সভাপতি সাবুল চন্দ্র রায়, ৯নং ইউপি শাখা আওয়ামী লীগের সভাপতি মহিদুল ইসলাম চৌধুরী বাবুল, ১০ নং রাণীপুকুর ইউপি শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ক্ষিতিশ চন্দ্র রায়, ১১নং পলাশবাড়ী ইউপি শাখা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোজাহারুল ইসলাম এবং ১২ নং রাজারামপুর ইউপি শাখা আওয়ামী লীগের যুগ্ম- আহবায়ক নাজিম উদ্দীন।

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, ¯^াধীনতা বিরোধী, যার মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা নাই এবং সন্ত্রাস, চাঁদাবাজী ও জঙ্গীর সাথে সম্পৃক্ত এমন ব্যক্তির আওয়ামী লীগ করার কোন সুযোগ নাই। শেখ হাসিনা ঘর থেকে শুরু করে এখন বাইরে শুদ্ধি অভিযান শুরু করেছে। কেউ রেহাই পাবেনা। শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশ মর্যাদার দিক দিয়ে অনেক এগিয়ে গেছে। শুধু উন্নয়ন নয়, শেখ হাসিনার কারণে এদেশের মানুষ সম্মানিত হয়েছে এবং হচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগ মানুষের স্বপ্ন ও প্রত্যাশা পূরণের দল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ডাকে ৭১-এ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে এদেশের স্বাধীনতা এসেছে। তাই তাঁর উত্তরসূরী শেখ হাসিনার সরকার এদেশের মানুষের স্বপ্ন ও প্রত্যাশা পূরণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের আরোও সুসংগঠিত হয়ে এদেশের মানুষকে একটি উন্নত রাষ্ট্রের নাগরিক হিসাবে মর্যাদা দেয়ার জন্য শেখ হাসিনার ৪১ সালের ভিশন বাস্তবায়নে কাজ করতে হবে।

এসময় তিনি বিএনপি’র রাজনীতিতে ভুল ছিল উল্লেখ করে আরো বলেন, বিএনপি সব সময় মরিচিকার পিছনে ছুটেছে। তাই বিএনপি রাজনীতিতে পুরোপুরি ব্যর্থ। আগামী কিছু দিনের মধ্যে বিএনপি নামে যে রাজনৈতিক দল ছিল, সেটা এদেশ থেকে চিরদিনের জন্য মুছে যাবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *