26 Jan 2021 - 05:45:50 am। লগিন

Default Ad Banner

বিরলের শীর্ষ মাদক ব্যবসায়ী ছাদ আলমকে দুই রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

Published on Saturday, September 7, 2019 at 7:24 pm 148 Views

বিরল (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরলে দুই রাউন্ড গুলি ও একটি দেশীয় পিস্তলসহ আলম ওরফে ছাদ আলম ওরফে বৈরাগী আলম নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিরল থানার পুলিশ।

সে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের টিকড়িপাড়ার আজিজুর রহমানের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী আলম ওরফে ছাদ আলম ওরফে বৈরাগী আলম (৪২)।
এ ঘটনায় অস্ত্র আইনে ছাদ আলমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার তাঁকে আদলাতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার পিপিএম এর দিকনির্দেশনায় বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুলের নেতৃত্বে এসআই খালিদ হাসান, মাসুদ রানা, মানিকুল ইসলাম, এএসআই আনোয়ার হোসেন, সুশীল চন্দ্র রায়, কনেস্টেবল মশিউর রহমান, নুকুল চন্দ্র রায়সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী ও চোরাচালান প্রতিরোধ বিশেষ অভিযান পরিচালানা করা হয়।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল বলেন, উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের টিকড়িপাড়ার শীর্ষ মাদক ব্যবসায়ী ছাদ আলমকে (৪২) শনিবার দিবাগত রাতে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তাঁর স্বীকারোক্তিতে বাড়ির পাশের পুকুরপাড়ের একটি ঘর থেকে দুই রাউন্ড গুলি ও একটি দেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ছাদ আলমের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে ছাদ আলমের বিরুদ্ধে মামলার সংখ্যা দাঁড়াল দশের অধিক।
অপরদিকে, বিরল কাচারী এলাকার আবেদ আলী মোহরীর ছেলে বেলাল হোসেনকে ৬৫ টি ইয়াবা টেবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *