শিরোনাম

14 Apr 2021 - 04:46:45 am। লগিন

Default Ad Banner

বিজয় দিবসে জুতা পায়ে বিজয় স্তম্ভে অধ্যক্ষ, কলেজ থেকে বেরুতেই অতর্কিত হামলা

Published on Monday, December 16, 2019 at 5:56 pm 80 Views

এমসি ডেস্কঃ কুড়িগ্রামের উলিপুর সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবু তাহের জুতা পায়ে কলেজের অস্থায়ী বিজয় স্তম্ভে বিজয় দিবসের পুষ্পার্ঘ অর্পণ করার ঘটনায় কলেজ প্রাঙ্গনে হামলার শিকার হয়েছেন।
হামলায় গুরুতর আহত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবু তাহের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে মোবাইলে অধ্যক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।
তবে হাসপাতালে উপস্থিত উলিপুর সরকারি ডিগ্রী কলেজের হিসাব রক্ষক শামসুল আলম জানান, বিজয় দিবস উপলক্ষে সোমবার সকালে কলেজের অস্থায়ী বিজয় স্তম্ভে শ্রদ্ধা নিবেদনের সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহোদয় ভুল বশতঃ জুতা পায়ে বিজয় স্তম্ভের বেদীতে উঠে শ্রদ্ধা নিবেদন করেন। এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে কতিপয় বহিরাগত ছেলে কলেজ গেট প্রাঙ্গনে ভারপ্রাপ্ত অধ্যক্ষের উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ ফখরুল জানান, অধ্যক্ষের শরীরে কিল-ঘুষি এবং লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। আমরা তার চিকিৎসার ব্যবস্থা নিয়েছি।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, ‘খবর পেয়ে আহত অধ্যক্ষকে দেখতে হাসপাতালে গিয়েছি। ভুল বশতঃ জুতা পায়ে বিজয় স্তম্ভে উঠার বিষয়টি তিনি স্বীকার করেছেন। তবে কে বা কারা হামলা করেছে সে বিষয়ে তিনি তাৎক্ষনিক জানাতে পারেননি।’ এবিষয়ে অধ্যক্ষের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাননি বলে জানান ওসি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *