17 Jan 2021 - 08:21:49 am। লগিন

Default Ad Banner

বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ___ শিবলী সাদিক এমপি

Published on Tuesday, November 19, 2019 at 12:53 pm 100 Views

ডি কে মহন্ত, নবাবগঞ্জ (দিনাজপুর): দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ২ নং পালশা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর সোমবার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি দিনাজপুর ৬ আসনের গণমানুষের জননেতা মোঃ শিবলী সাদিক।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথি দিনাজপুর ৬ আসনের সাংসদ শিবলী সাদিক এমপি গঠনমূলক বক্তব্যে বলেন , আমার কাছে সবার আগে দেশ,তারপর দেশের জনগণ, তারপর আমার পরিবার।

আমরা যদি দেশকে মনেপ্রাণে ভালোবেসে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে পারি, তাহলে আমরা আমাদের আগামীর প্রজন্মকে নতুন একটা বাংলাদেশ দিতে পারব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। অর্থনৈতিক প্রবৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, দারিদ্র‌্য বিমোচন, শিক্ষা ও খাদ্য উৎপাদনের সাফল্যে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। শেখ হাসিনার কার্যকর নীতিমালা ও পদক্ষেপের ফলে বাংলাদেশে এখন অতীতের যেকোনো সময়ের তুলনায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও সাংস্কৃতিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক অনেক বেশি সুদৃঢ়।

বঙ্গবন্ধুর কন্যা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন দেশের জনগণের জন্য। আপনারা সকলে জননেত্রী শেখ হাসিনার জন্য দু-হাত তুলে দোয়া করবেন, সৃষ্টিকর্তা যেন তাঁকে সুস্থ রাখেন, ভালো রাখেন এবং সকল বাঁধা-বিপত্তি অতিক্রম করে বাংলাদেশকে স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়তে পারেন।

উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাফে খন্দকার সাহানশা। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন শাখার আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের অন্যান্য সকল নেতৃবৃন্দ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *