শিরোনাম

14 Apr 2021 - 05:11:51 am। লগিন

Default Ad Banner

বাংলাদেশের কোন মানুষ গরিব বা ভিক্ষুক থাকবে না -জেলা প্রশাসক দিনাজপুর

Published on Wednesday, December 25, 2019 at 10:45 am 85 Views

আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর)ঃ দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেছেন, বাংলাদেশের কোন মানুষ গরিব বা ভিক্ষুক থাকবে না।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য আন্তরিক ভাবে কাজ করছেন। উপজেলা সদর থেকে ৪০ কিলোমিটার উত্তরে পলাশবাড়ী ইউনিয়নে ভিক্ষুক মুক্তকরণ কর্মসুচীর আওতায় ১০জন ভিক্ষুকের মাঝে মালামাল সহ দোকান ঘর বিতরণকালে এসব কথা বলেন।

২৪ ডিসেম্বর পূর্ব নির্ধারিত দিনব্যাপী বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বীরগঞ্জ থানা পরিদর্শন করে দিবসের সুচনা করেন তিনি নিজপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেদ্রের নবনির্মিত বাউন্ডারি ওয়াল, গেট ও কিশোরী স্বাস্থ্য শিক্ষা কেন্দ্র উদ্বোধন করেন। নিজপাড়া ইউনিয়ন পরিষদ, ইউডিসি ও ইউনিয়ন ভ‚মি অফিস পরিদর্শন করেন। এরপর এলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সততা স্টোর, মুক্তিযুদ্ধ কর্নার, পতাকা বেদী ও খেলনা সামগ্রী উদ্বোধন করেন এবং বিদ্যালয়ে মা সমাবেশে যোগদান করে কৃতী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বেইস মিতালী এনজিও পরিদর্শন করেন এবং সেখানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম শিবরামপুর ইউপি চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী ও মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্ম্মার হাতে ধানের আর্দ্রতা পরিমাপক যন্ত্র প্রদান করেন, দুর্যোগ সহনীয় বাসগৃহ পরিদর্শন করেন এবং সর্বশেষ জেলা প্রশাসক পলাশবাড়ী ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল ও ভিক্ষুকদের মাঝে মালামাল সহ ১০টি দোকান ঘর প্রদান করেন।

অনুষ্ঠানে দিনাজপুর জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ মোঃ আবু নছর নুরুল ইসলাম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন, সহকারী কমিশনার( ভুমি) মোঃ রমিজ আলম, ডাঃ মোঃ শাহ আলম মেডিকেল অফিসার (এমসিএইচএফপি), প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ ছানাউল­াহ, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলাম,

মরিচা ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, ভোগনগর আইপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বদিউজ্জামান পান্না, নিজপাড়া ইউপি চেয়ারম্যান এমএ খালেক সরকার উপস্থিত ছিলেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *