02 Dec 2021 - 04:02:00 am। লগিন

Default Ad Banner

বনের ভেতর শিশুর খণ্ডিত লাশ, কামড়ে খেয়েছে শিয়াল-কুকুর

Published on Saturday, November 16, 2019 at 4:56 pm 127 Views

এমসি ডেস্কঃ গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকায় বনের ভেতর থেকে মুনিয়া আক্তার নামে (৫) একটি শিশুর খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি পঁচে গেলে শিয়াল-কুকুরে কামড়ে শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন করে ফেলেছে।

১৬নভেম্বর (শনিবার) বেলা ১১টার দিকে জয়দেবপুর থানা পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধার করে। নিহত শিশু মুনিয়া মনিপুর গ্রামের মঞ্জুর হোসেনের মেয়ে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, শিশু মুনিয়া গত ১০ নভেম্বর বিকেলে তার বাড়ি থেকে নিখোঁজ হয়। পরিবারের পক্ষ থেকে ওইদিনই জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে আজ সকালে স্থানীয়রা মনিপুরের সরকারি গজারী বনের ভেতর শিশুটির খণ্ডিত মাথা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মাথার অদূরে পড়ে থাকা হাত, পা বিচ্ছিন্ন অবস্থায় দেখতে পায়। এরপর বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা শিশুটিকে জবাই করে হত্যার পর বনের ভেতর ফেলে রেখে গেছে। পরে তা পঁচে গেলে শিয়াল-কুকুরে কামড়ে দেহ থেকে হাত-পা বিচ্ছিন্ন করে ফেলেছে।

ওসি মো. জাবেদুল ইসলাম আরও জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *