শিরোনাম

13 Apr 2021 - 04:44:32 pm। লগিন

Default Ad Banner

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তি করায় মুহুরী আটক

Published on Wednesday, January 8, 2020 at 6:41 pm 79 Views

সরকার মোহা.কামরুজ্জামানঃ দিনাজপুরের বিরামপুর উপজেলা পরিষদে নব-নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তি করায় এক দলিল লেখক মুহুরীকে পুলিশ আটক করেছে।
জানা গেছে, বিরামপুর উপজেলা পরিষদ এলাকায় বঙ্গবন্ধু চত্বর নির্মানের কাজ চলছে। মঙ্গলবার (৭ জানুঃ) ঐ চত্বরের পাশ দিয়ে যাওয়ার সময় উপজেলার কুশলপুর গ্রামের মৃতঃ মোজাফ্ফর রহমানের পুত্র দলিল লেখক আতিয়ার রহমান বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন প্রকার কটুক্তি করেন। তার পিছন থেকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন ঐ কটুক্তি শুনে আতিয়ারকে ধরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যান। উপজেলা নির্বাহী অফিসার থানার ওসিকে ডেকে পুলিশের হাতে আতিয়ারকে তুলে দেন।
উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান যুগান্তরকে বলেন, আটক আতিয়ার রহমান বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করার কথা স্বীকার করেছেন। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা করতে ওসিকে বলা হয়েছে।
থানার ওসি মনিরুজ্জামান মাইনিং সিটিকে বলেন, দলিল লেখক আতিয়ার রহমানকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে ধারা ৩২৩,৫০০ ও ৩০৭ দন্ডবিধিতে মামলা করা হয়েছে । বিরামপুর থানায় নিয়মিত মামলা নাম্বার ১১/০৭.০১.২০২০ তারিখ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *