15 Jun 2021 - 09:19:08 am। লগিন

Default Ad Banner

বগুড়ায় পাথর বোঝাই ট্রাকে থেকে ফেন্সিডিল, ১৫কেজি গাঁজাসহ আটক ৩

Published on Monday, November 4, 2019 at 5:09 pm 89 Views

 

এমসি ডেস্ক:  বগুড়ায় পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) মহোদয়ের এর সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা বিভাগ ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে পাথর বোঝাই ট্রাক থেকে ৫১০ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজাসহ ৩জনকে আটক করা হয়েছে।
সোমবার দিবাগত ভোর সাড়ে ৪টায় বগুড়া সদর উপজেলার সাবগ্রাম বাইপাস মহাসড়কে ওই ট্রাকে অভিযান চালালে ট্রাকের ভিতরে বিশেষ ভাবে রাখা এসব মাদক পাওয়া যায়। এসময় ৩ আসামীকে আটক করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।
বগুড়া জেলা ডিবির প্রেস রিলিজে জানানো হয়, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) নিঁখুত গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ইনচার্জ (ওসি) আসলাম আলী অভিযানিক টিম নিয়ে বগুড়া ঢাকা মহাসড়কের ২য় বাইপাস সাবগ্রাম রেল গেইটের সন্নিকটে উৎঁপেতে থাকেন। ( ঢাকা-মেট্রো-ট-২২-৯০৪০) ট্রাকটি উত্তরবঙ্গ থেকে ভোর সাড়ে ৪টায় বগুড়া অতিক্রম করে ঢাকা যাওয়ার পথে রেল গেটের কাছে এলে ডিবির দল ট্রাকটির গতিরোধ করে তল্লাশী করলে ওই ট্রাকের পেছনের অংশের ডালায় লুকানো ৫১০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃতরা হলেন,
ট্রাকের চালক পাট গ্রামের তাহেরুল ইসলাম ওরফে রশিদ (২২), তার সহকারী মোঃ সুরুতজামান (২৩) এবং মাদক কারবারি হাতিবান্ধার সিংড়িমারি গ্রামের নজরুল ইসলাম (৪৫)।
আটককৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্যের মামলা রুজু করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *