16 Jan 2021 - 11:00:15 pm। লগিন

Default Ad Banner

ফেনীতে ভারতীয় যৌন উত্তেজক ওষুধ ও নকল ওষুধসহ আটক ১

Published on Monday, November 25, 2019 at 5:08 pm 80 Views

এমসি ডেস্কঃ ফেনীর দাগনভূঞাঁ উপজেলায় অভিযান চালিয়ে এক লাখ পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট এবং অননুমোদিত নকল ওষুধসহ  মো. আবুল হাসান (৩৬) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ সোমবার (২৫ নভেম্বর) র‌্যাব-৭ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এক ব্যবসায়ী ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট এবং অননুমোদিত নকল ওষুধসহ নোয়াখালী যাওয়ার জন্য ফেনী জেলার দাগনভূঁঞা পৌরসভার আজিজ ফাজিলপুরে অপেক্ষা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৪ নভেম্বর) রাত ১১টায় র‌্যাব-৭ এর একটি দল সেখানে পৌঁছালে  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া আবুল হাসান আটক করা হয়। আবুল হাসান নোয়াখালী জেলার কোম্পনীগঞ্জ থানার শাহজাদপুর এলাকার মৃত আবদুর রবের ছেলে। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আবুল হাসানকে জিজ্ঞাসাবাদ করা হলে নকল ওষুধ ও যৌন উত্তেজক ট্যাবলেট নোয়াখালী জেলার বিভিন্ন ব্যবসায়ীদের যোগসাজশে বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছেন বলে স্বীকার করেন। জব্দ করা ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট এবং অননুমোদিত নকল ওষুধের আনুমানিক মূল্য প্রায় আট লাখ তিনশত বায়ান্ন টাকা।

আটক আবুল হাসানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সকালে দাগনভূঞাঁ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। র‌্যাব-৭ ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান সত্যতা নিশ্চিত করেছেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *