02 Dec 2021 - 03:55:36 am। লগিন

Default Ad Banner

ফুুলবাড়ীতে আনন্দ টিভির ১ম বর্ষপূর্তি উদযাপন

Published on Wednesday, March 13, 2019 at 9:54 am 637 Views

আল-আমিন বিন আমজাদ:
দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে বেসরকারী টেলিভিশন চ্যানেল ‘‘আনন্দ টিভি’’র ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।
এ উপলক্ষে গত ১১ মার্চ সকাল সাড়ে ১১টায় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা সভাকক্ষে ১ম বর্ষপূর্তী উদযাপনে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।
পরে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি হারুন-উর-রশীদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল কাদের বাবু, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, উপজেলা প্রকৌশলী শাহিদুজ্জামান, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক অধ্যাপক শেখ সাবির আলী, উপজেলা সমাজসেবা অফিসার আখতারুজ্জামান, সমবায় অফিসার হাফিজুল ইসলাম, বিরামপুর রিপোর্টাস ইউনিটের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি প্রভাষক মশিহুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক শিল্পপতি রুহুল আমিন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি প্রভাষক আবু শহীদ, পৌর প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, পৌর কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ, প্রমুখ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *