শিরোনাম

14 Apr 2021 - 04:24:37 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়ী গ্রীনল্যান্ড মডেল স্কুলের স্থায়ী ক্যাম্পাসের উদ্বোধন

Published on Tuesday, January 21, 2020 at 7:33 pm 201 Views

কে এস জনীঃ দিনাজপুর ফুলবাড়ী গ্রীনল্যান্ড মডেল স্কুলের স্থায়ী ক্যাম্পাস ভিমলপুরে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধন অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজিম উদ্দিন মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষা বোর্ডের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব প্রফেসর আলহাজ্ব মোঃ আমিনুল হক সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের আলী মন্ডল, উপজেলা একাডেমীক সুপার ভাইজার মোঃ শফিকুল ইসলাম, প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ নুরুজ্জামান মিঞা।

আরও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান, ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জিল্লুর রহমান শাহ্, টিএম হেল্থ কেয়ারের পরিচালক ও সামাজসেবক প্রকৌশলী মোঃ মোশারফ হোসেন, ফুলবাড়ী টিএম হেল্থ কেয়ারের সত্বাধিকারী মোছাঃ মরিয়ম বেগম। গ্রীনল্যান্ড মডেল স্কুলের প্রতিষ্ঠাতা প্রভাষক মোঃ মোকাররম হোসেন বিদ্যুৎ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ, সাংবাদিক বৃন্দ ও অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা অত্র বিদ্যালয়ের সার্বিক উন্নতি কামনা করে সকলকে বিদ্যালয়ের প্রতি আন্তরিক হওয়ার আহ্বান জানান। অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোকারম হোসেন বিদ্যুৎ বলেন, আমি এই বিদ্যালয়কে আর্ন্তজাতিক মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তরিত করতে চাই। ফুলবাড়ী বাসির দোয়া ও সার্বিক সহযোগিতা পেলে অচিরেই এই সফলতা অর্জন করা সম্ভব। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *