শিরোনাম

21 Jan 2021 - 08:46:39 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন ও ভাইস চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন

Published on Tuesday, February 19, 2019 at 10:22 am 155 Views

কোয়াসিম সিদ্দিকি জনি: দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিন জন, দুইজন দলীয় ও একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান পদে চার জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
১৮ফেব্রুয়ারী সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দলীয় নেতা-কর্মি ও সমর্থকদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট তারা এই মানোনয়ন পত্র জমা দেন।
মনোনয়নপত্র জামাদানকারীরা হলেন, আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান মিল্টন, ওয়ার্কাস পাটি মনোনিত প্রার্থী উপজেলা ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিকদার ও স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সুর্দশন পালিত।
ভাইস চেয়ারম্যানপদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এলুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জু রায় চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী আলাউল হোসেন , মকলেছার রহমান ও সমাজ সেবক আবু মুসা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, হাসিনা পারভিন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী নীরু সামসুন্নাহার বেগম।
মনোনয়নপত্র জমাদানকারী সম্ভাব্য প্রার্থীরা, সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত তাদের নিজ নিজ সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র জমাদান শেষে প্রার্থীরা সংবাদিকদের জানান তারা ফুলবাড়ীর উন্নয়নে কাজ করতে চান।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *