শিরোনাম

14 Apr 2021 - 06:00:33 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীর পল্লীতে চাচার হাতে ভাতিজা সামিউল খুন

Published on Thursday, May 7, 2020 at 8:27 pm 109 Views

সরকার মো: কামরুজ্জামান :   দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির পলি শিবনগর গ্রামে আপন চাচা রিপন (৩৫) কর্তৃক ভাতিজা সামিউল (৭) কে হত্যা করে বালুর নিচে পুঁতিয়ে রাখেন। গত ৬ মে বুধবার রাত্রি ১১টায় সামিউল ইসলাম (৭) নিখোঁজ হলে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে না পেয়ে তার পিতা খতিবুর রহমান আইয়ুব আলীর পুত্র মোঃ রিপনের উপর সন্দেহ হয়।

সেও সামিউলকে খোজাখুজি করতে থাকে। এক প্রকার সামিউলের পিতা খতিবুর রহমান রিপনের উপর সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসা করলে সে হত্যা করে বালুর নিচে লাশ পুতে রাখে বলে জানান। তার কথামত বালুর নিচ থেকে সামিউলের লাশ রাত্রি ১২টায় উদ্ধার করা হয়। এরপর ফুলবাড়ী থানাকে খবর দিলে ফুলবাড়ী থানার পুলিশ রাত্রিতেই ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে যায়।
গতকাল বৃহস্পতিবার ফুলবাড়ী থানার পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্যে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এই হত্যার ঘটনায় সামিউলের দাদা মোঃ মোজাফ্ফর হোসেন বাদি হয়ে রিপনের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১, তারিখ ০৭/০৫/২০২০ ইং।
এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি তদন্ত মোঃ মাহমুদুল হাসান এর সাথে কথা বললে তিনি জানান, ফুলবাড়ী থানায় মামলা হয়েছে, আসামিকেও গ্রেফতার করা হয়েছে। তবে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *