28 Oct 2021 - 01:20:26 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীর দেবিপুর দায়রা পাকের ভূয়া কমিটি ও ভূমিদস্যু গংদের বিরুদ্ধে প্রকৃত বংশধর ও মুসলিম জনতার বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

Published on Friday, February 15, 2019 at 11:52 am 243 Views

আল-আমিন বিন আমজাদ: দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলাধীন ৭নং শিবনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দেবিপুর দায়রা পাকের ওয়াকফ সম্পত্তির ভূয়া কমিটি ও ভূমিদস্যু গংদের বিরুদ্ধে গত ১৩ ফেব্র“য়ারী বাদ আসর প্রকৃত বংশধর ও মুসলিম জনতা দায়রা পাক থেকে নারী-পুরুষ ও শিশুদের একটি মিছিল বের করে পার্শ্ববর্তী উলিপুর (রামচন্দ্রপুর) বাজারে এসে সমবেত হয়। এরপর একটি বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ওয়াকফ এস্টেটের প্রকৃত বংশধর পরিবারের সদস্য হাসান বাসারী, হান্নান সরদার, নুরুল আমিন, আবু তালেব সরকার, ওয়াহেদুল হক, মকবুল হক, সেলিনা আক্তার ও শাহনাজ বেগম। সমাবেশে বক্তরা বলেন, আমাদের পূর্বপুরুষদের ওয়াকফকৃত সম্পত্তি নিয়ে ভূয়া কমিটি ও ভূমিদস্যু গংরা যে ষড়যন্ত্র শুরু করেছে আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। বক্তরা আরো বলেন, আমরা আশা করি সরকারের সংশ্লিষ্ট প্রশাসন বিষয়টি দ্রুত সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। অন্যথায়, আমরা মুসলিম জনতাদেরকে নিয়ে তাদের ষড়যন্ত্র রুখতে আবারো বিক্ষোভ সমাবেশ করতে বাধ্য হব।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *