21 Jun 2021 - 02:01:10 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীর কানাহারে গাছ আত্মসাৎ কারী চক্রের মুখোশ উন্মোচন করল মাইনিং সিটি পরিবার

Published on Thursday, August 15, 2019 at 11:18 am 158 Views

মামুন তালুকদার: ঈদের পূর্বের দিন বিকেলে গোপন সুত্রে খবর পেয়ে মাইনিং সিটি'র একটি টিম দিনাজপুরের ফুলবাড়ীর কানাহার বস্তিতে উপস্থিত হয়ে দেখতে পায় সরকারি একটি বিশাল আকাশমণি গাছ কেটে ফেলে রেখেছে আত্মসাৎ কারী চক্রের সদস্যরা।ঐ চক্রের সদস্যরা সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়লেও গাছ কাটার জন্য ব্যাবহা্য্য আলামত যেমন,করাত,দা ও বড় একটি রসি অভিযুক্ত জামালের বাড়ী থেকে উদ্ধার করে। বিষয়টি তৎক্ষনাৎ ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ কে মুঠোফোনে জানানো হলে তিনি এ এস আই মিনহাজ ও সঙ্গিও ফোর্স কে ঘটনাস্থলে পাঠালে তারা ঘটনার সত্যতা পেয়ে আলামত গুলি সংগ্রহ করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান,এই বস্তিতে অনেক গাছ ছিল।এই অসাধু চক্রের কারণে গাছের সংখ্যা অনেকাংশে কমে গেছে।শুধু তাই নয়,এই বস্তিতে মাদক ব্যবসা থেকে শুরু করে অনেক অসামাজিক কার্যকলাপও হচ্ছে। এই কবরস্থানটি ফুলবাড়ীর একটি কেন্দ্রীয় কবরস্থান। এর বুকে এগুলো চলতে পারে না।আমরা সংস্লিসটো কতৃপক্ষের নিকট দাবি জানাই, দ্রুত এগুলো বন্ধ করা হোক।
এসময় উপস্থিত ছিলেন মাইনিং সিটি'র প্রকাশক লিমন হায়দার, সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মো. মোত্তালেব,ব্যবস্থাপনা পরিচালক কোয়াসিম সিদ্দিকী জনি ও উপ- সম্পাদক পিসি দাস।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *