27 Oct 2021 - 09:57:16 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে সাহায্যের কথা বলে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ৪

Published on Thursday, October 31, 2019 at 2:30 pm 104 Views

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে এক স্কুলছাত্রীকে পালিয়ে নিয়ে যাওয়ার সময় সাহায্যের কথা বলে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা হলেন- ফুলবাড়ী উপজেলার ঝাঝিরা গ্রামের নুরুল ইসলামের ছেলে আবদুর রহমান, একই উপজেলার রাঙ্গামাটি পশ্চিমপাড়ার জার্জিস আলমের ছেলে আরিফুল রহমান মিস্টার, একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মশিউর রহমান ও জয়কৃষ্ণপুরের শহিদুল ইসলামের ছেলে সাহিনুর আলম।

সোমবার রাতে ফুলবাড়ী উপজেলার বারাইহাটে এ ঘটনা ঘটে বলে ফুলবাড়ী থানার অভিযোগ সূত্রে জানা যায়। এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে সাতজনকে আসামি করে ফুলবাড়ী থানায় মামলা করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, আবদুর রহমান নামে এক যুবক ওই মেয়েকে ফুসলিয়ে সোমবার রাতে মোটরসাইকেলে দিনাজপুর নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মেয়েটি আবদুর রহমানের উদ্দেশ্য বুঝতে পেরে মোটরসাইকেল থেকে নেমে যাওয়ার চেষ্টা করলে বারাইহাটের কাছে আরিফুর রহমান মিস্টার, মশিউর রহমান, সাহিনুর আলমসহ কয়েকজন তাদের মোটরসাইকেল থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের পর মেয়েটিকে সাহায্য করার কথা বলে পাশের একটি লিচুবাগানে নিয়ে আরিফুর রহমান মিস্টার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে পথচারী ও টহল পুলিশ তাকে উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে ধর্ষকসহ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার ওসি মোঃ ফখরুল ইসলাম বলেন, তাৎক্ষণিকভাবে ৪ যুবককে আটক করা হয়। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে মঙ্গলবার রাতে আটক ৪ যুবকসহ ৭ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেছেন। এ মামলায় অপর আসামিরা হলেন- ফুলবাড়ী উপজেলার সিন্দুরহাটা গ্রামের গোলাম রব্বানীর ছেলে রাসেল, রাঙ্গামাটি গ্রামের এসকেন্দারের ছেলে মিনাজুল ও মালচি গ্রামের সাজুর ছেলে সজিব।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *