শিরোনাম

13 Apr 2021 - 04:29:23 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

Published on Wednesday, August 23, 2017 at 3:53 pm 201 Views

এম সি নিউজ, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে ৩ জন সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় মিথ্যা মামলা করার প্রতিবাদে নিমতলা মোড়ে গতকাল ২৩শে আগস্ট বুধবার সকাল ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রদান করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক ফুলবাড়ী বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক জাগো রংপুরের বার্তা প্রধান খাজানুর হায়দার লিমন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইনিং সিটি ২৪ডট কম এর বার্তা প্রধান ইমাম রেজা, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাংবাদিক মোঃ আশরাফুল ইসলাম, মোঃ আশরাফুল আলম, মেহেদী হাসান, মোঃ আজাদ, ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের আরিফ খান জয়, আতিয়ার রহমান, ইমরান চৌধুরী প্রিন্স, হাফিজুল ইসলাম ও ইকবাল হাসান । শারিরীক ভাবে অসুস্থথাকায় মুঠোফনে আজকের এই মানববন্ধন ও স্বারকলীপি প্রদান বিষয়ে একাত্বতা ঘোষনা করেন ফুলবাড়ী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সাধারন সম্পাদক কৈলাশ প্রসাদ গুপ্ত ও ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মো. আতাউর রহমান হিটলার প্রমুখ।
সাংবাদিকরা বলেন,খাজানুর হায়দার লিমন,মো.আফজাল হোসেন ও মোঃ আশরাফুল আলমের বিরুদ্ধে যে ষড়যন্ত্র মূলক তথ্য প্রযুক্তি আইনে বিতর্কিত ৫৭ ধারায় অপপ্রয়োগ করে মিথ্যা মামলা করা হয়েছে তা অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন। এছাড়া সারা দেশে একই ধারায় যে মামলা দায়ের করা হয়েছে সাংবাদিকের বিরুদ্ধে আমরা সেই মামলাগুলিও প্রত্যাহারের দাবি জানাচ্ছি। এসব মামলা প্রত্যাহার করা না হলে আগামীতে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধিজন, সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *