শিরোনাম

14 May 2021 - 11:37:27 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে সচিবের সাথে অসৎ আচরনের অভিযোগে ইউপি সদস্য জাকির বহিস্কার

Published on Saturday, November 23, 2019 at 3:12 pm 90 Views

বিশেষ প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী আলাদিপুর ইউপি সচিবের সাথে অসৎ আচরণের অভিযোগে ইউপি মেম্বার জাকারীয়া সরকার জাকিরকে সাময়িক বহিস্কার করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোঃ ইফতেখার আহম্মেদ চৌধুরী ।

অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার ২নং আলাদিপুর ইউনিয়ানে ভিজিডি কার্ডের তালিকা নিয়ে ইউনিয়ন পরিষদ সচিব মোঃ ইউনুস আলীকে একই ইউনিয়ানের ২নং ওয়ার্ড সদস্য মোঃ জাকারিয়া সরকার জাকির অকথ্যভাষায় গালি গালাজ, হুমকি-ধামকি ও শারীরিক ভাবে লাঞ্চিত করার অভিযোগ এন গত ২৪ মার্চ ২০১৯ইং তারিখে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরীর বরাবর একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ তদন্তে ইউপি সদস্য জাকারিয়া জাকির সরকারের বিরুদ্ধে ইউনিয়ান পরিষদের স্বার্থ পরিপন্থি অপরাধ প্রমান হওয়ায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪(১) ধারা অনুযায়ী তার স্থায়ী পদ হতে গত ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯ ইং তারিখে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোঃ ইফতেখার আহম্মেদ চৌধুরীর স্বাক্ষরিত ২নং আলাদিপুর ইউপি সদস্য জাকারিয়া সরকার জাকিরকে সাময়িক বহিস্কার করায় দিনাজপুর জেলা ইউপি সচিব সমিতির সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া সন্তষ প্রকাশ করে বলেন, এই প্রজ্ঞাপন জারির মাধ্যমে সত্যের জয় হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *