শিরোনাম

11 May 2021 - 01:18:10 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে শীতের শুরুতেই অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ

Published on Wednesday, November 20, 2019 at 3:34 pm 128 Views

এম আর মামুনঃ গত ১৯নভেম্বর সন্ধায় ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মিঠুন চৌধুরী দিকনির্দশনায় উপজেলা ছাত্রলীগের ১নং যুগ্ন সাধারণ সম্পাদক ছাত্রনেতা গোলাম আজম এর নেতৃত্বে দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। এসময় আরও উপস্থিত ফুলবাড়ী পৌর যুবলীগ সভাপতি মো. তানভীর আহম্মেদ, যুবলীগ নেতা জয়ন্ত চৌধুরী, ফুলবাড়ী সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সহ-সভাপতি নাসিম মাহমুদ, ছাত্রলীগ নেতা তারেক হোসেন, সাদ্দাম হোসেন, রাজু আহম্মেদ প্রমূখ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি মিঠুন চৌধুরী বলেন, ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারী থেকে শুরু করে ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আসছে এবং আগামীতেও বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জনগনের স্বার্থে কাজ করে যাবে।

এসময় ছাত্রনেতা গোলাম আজমের সাথে কথা হলে তিনি বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিধবা ভাতা, বয়স্ক ভাতা বাসস্থানহীন মানুষদের বাসস্থান ব্যবস্থা সহ অসহায় মানুষদের জন্য যেভাবে কাজ চালিয়ে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর সেই বৃদ্ধাকে নিজের গায়ের চাদর পরিয়ে দেওয়ার উদারতাকে লালন করে আমরাও অসহায় ও বস্ত্রহীন মানুষদের পাশে দাড়ানোর যতসামান্য চেষ্টা করছি।

ছাত্রলীগের এই উদারতার প্রশংসা করে সমাজের বিভিন্ন শ্রেনীর মানুষ তাদের শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছে। তারা বলেন ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের এই কাজ মহান উদরতার পরিচয় দিয়েছে, আমরা আশা করি আগামীতেও তারা দেশ ও জনগনের কল্যাণে এইভাবে কাজ করে যাবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *