শিরোনাম

17 Apr 2021 - 07:47:19 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

Published on Monday, December 16, 2019 at 1:35 pm 94 Views

মোশারফ হোসেনঃ সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরের ফুলবাড়ীতেও সোমবার (১৬ ডিসেম্বর) বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে ৪৮তম মহান বিজয় দিবস উদযাপিত  হয়েছে ।

দিবসটি উপলক্ষে দিনের প্রত্যুষে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পুষ্পস্তবক অর্পনের মধ্যদিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর সকাল ৮টা থেকে বেলা ১টা পর্যন্ত ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ, ক্রীড়া প্রতিযোগীতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নিবাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, অতিরিক্ত পুলিশ সুপার মিঞা আশিস বিন হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম, উপজেলার সকল বীরমুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষকগণ ছাড়াও বিভিন্ন বেসরকারী সংস্থার প্রধানগণ উপস্থিত ছিলেন।

মহান বিজয় দিবসে কেন্দ্রীয় শহীদ মীনারে উল্লেখযোগ্য যে রাজনৈতিক দল, প্রতিষ্ঠান ও সংগঠন গুলি শ্রদ্ধা নিবেদন করেন- উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন, অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে ফুলবাড়ী থানা প্রশাসন, পৌর মেয়র, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন বাম সংগঠন, পেশাজীবী ও অরাজনৈতিক সংগঠন, সামাজিক আন্দোলন ‘নিরাপদ সড়ক চাই’ ফুলবাড়ী উপজেলা শাখা, ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাব ও মাইনিং সিটি পরিবার।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের হাতে স্মার্ট কার্ড তুলে দেন  বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *