শিরোনাম

21 Jan 2021 - 07:57:43 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে মাদক সেবনে বাধা দিতে গিয়ে স্বামী-স্ত্রী আহত

Published on Tuesday, October 8, 2019 at 4:25 pm 80 Views

এমসি ডেস্কঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রামভদ্রপুর আবাসন গ্রামে মাদক সেবনে বাধা দিতে গিয়ে প্রতিপক্ষ মোঃ মাজেদ আলীর লাঠির আঘাতে আবাসন গ্রামে বসবাসরত মোঃ আব্দুর রাজ্জাক এর পুত্র মোঃ লালবাবু (৩২) ও তার স্ত্রী মোছাঃ নার্গিস (২৭) মারাত্বক ভাবে আহত হয়ে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ৬ অক্টোম্বর রবিবার বিকেল ৪টায় রামভদ্রপুর আবাসন গ্রামের আফসার আলীর পুত্র মোঃ মাজেদ আলী (৪৮) দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছে। একই গ্রামের আব্দুর রাজ্জাক এর পুৃত্র লালবাবু বাধা দিতে গেলে তাকে মাজেদ গংরা লাঠিসোটা নিয়ে তাকে মারপিট করেন। এই ঘটনায় তার স্ত্রী মোছাঃ নার্গিস স্বামীকে উদ্ধার করতে গেলে তাকেও মারপিট করে আহত করেন।

আহত অবস্থায় স্থানীয় লোকজন ঐ দিনে স্বামী স্ত্রীকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমান চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় তার বড়ভাই মোঃ খোকন গত ০৭ অক্টোম্বর ফুলবাড়ী থানায় ৩ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফকরুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *