16 Sep 2021 - 04:05:37 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালিত

Published on Saturday, November 2, 2019 at 4:51 pm 117 Views

বাদশা আলীঃ “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ের উন্ননয়, এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে শনিবার ২ নভেম্বর ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও সমবায় কার্যালয় উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। সকাল সাড়ে ১০টায় উপজেলা সমবায় অফিসের সামনে উপজেলা সমবায় অফিসার মোঃ হাফিজুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী যথাক্রমে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করেন। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেল পরিষদ সভাকক্ষে উপজেলা সমবায় অফিসার মোঃ হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল, পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী প্রমূখ। সমবায় দিবস উপলক্ষে উপজেলার সকল সমবায় সমিতির কর্মকর্তা ও সমিতির সদস্যগন, প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন- বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সমবায়ের যেভাবে উন্নয়ন ঘটিয়েছে তা দৃশ্যমান, বঙ্গবন্ধুর আদর্শে আগামীতেও সমবায় উন্নয়ন অব্যহত থাকবে বলে আমরা আশাবাদী । আলোচনা শেষে ফুলবাড়ী উপজেলা শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *