02 Dec 2021 - 03:16:20 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ৩

Published on Sunday, March 26, 2017 at 1:19 pm 279 Views

 

মোঃ নাজমুল হাসান রতন,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে- দিনাজপুরের ফলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে লিয়াকত আলী (৩৮) নামে একজন নিহত হয়েছে,একই ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। নিহত লিয়াকত আলী ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়ানের হড়হড়িয়া পাড়ার মোঃ নছির উদ্দিনের পুত্র। একই ঘটনায় আহতরা হলেন, নিহত লিয়াকতের বড়ভাই মহসিন আলী(৪৭),মহসিন আলীর পুত্র রওশন আলী(২৫) এবং নিহত লিয়াকত আলী চাচা মতিয়ার রহমান(৪৯)। আহতরা সকলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত শুক্রবার বিকেলে ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়ানের হড়হড়য়া পাড়ায় এই সংর্ঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় গতকাল শনিবার নিহতের চাচাত ভাই ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ বাদী হয়ে,ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন,যার মামলা নং ১৩ তারিখ ১৭/১২/২০১৬ইং।
মামলার বাদি ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ জানান,নিহত লিয়াকতের ভাই একই গ্রামের আশরাফ উদ্দিনের পুত্র আফতাব উদ্দিন ও লুৎফর রহমান দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। দুই ভাইয়ের বিরোধ নিয়ে গত শুক্রবার বিকেলে সংর্ঘষ বাদে,এই সংঘর্ষ মিটাতে গিয়ে প্রতিপক্ষের লাঠি ও রডের আঘাতে,লিয়াকত আলী,লিয়াকত আলীর বড়ভাই মহসিন আলী,মহসিন আলীর পুত্র রওশন আলী ও লিয়াকতের চাচা মতিয়ার রহমান গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে,তাদের অবস্থা গুরুতর অবনতি হওয়ায়,কর্তব্যরত চিকিৎসক,উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত ৩টায় লিয়াকত আলী মৃত হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *