21 Jan 2021 - 11:42:10 pm। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে চেয়ারম্যান নির্বাচিত হলেন মিল্টন

Published on Tuesday, March 19, 2019 at 2:26 pm 167 Views

এমসি ডেস্ক: ২য় দফা উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুর ফুলবাড়ীতে আওয়ামীলীগ সমর্থিত (নৌকা) প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট্য শিল্পপতি আতাউর রহমান মিল্টন ৩৫,১৩৭ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (আনারস) প্রতিকের প্রাথী সুদর্শন পালিত পেয়েছেন ৩৩,৮৩২ ভোট।

১৮ মার্চ সোমবার ফুলবাড়ী উপজেলার মোট ৫২টি কেন্দ্রে সকাল ৮টা হতে ভোট গ্রহন শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলে। কোথাও কোন সহিংশতা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়। পরে উপজেলা পরিষদ কক্ষে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুস সালাম এর উপস্থিতিতে বেসরকারী ভাবে প্রতিটি কেন্দ্রের ভোটের ফলাফল প্রকাশ করা হয়।

বেসরকারী ভাবে প্রাপ্ত ফলাফলে ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতিকের প্রার্থী মঞ্জু রায় চৌধুরী ৩২,৭১৩ ভোট পেয়ে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ মকলেছার রহমান উড়জাহাজ প্রতিক নিয়ে ২৭,৯০৬ ভোট পেয়েছেন। মোছাঃ নীরু সামসুন্নাহার কলস প্রতিক নিয়ে ৩৬,১৯৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোছাঃ হাসিনা পারভীন ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ২১,২৭৪ ভোট। নির্বাচনে ৩ জন প্রার্থী তাদের জামানত হারিয়েছেন। প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে শফিকুল ইসলাম শিকদার, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আবু মুসা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাজেরা বেওয়া । ফুলবাড়ীতে মোট ভোটার ১,৩৩,৪৮৪ জন। নিয়ম অনুযায়ী কোনো প্রার্থী প্রদত্ত মোট ভোটের ৮ ভাগের এক ভাগ ভোট না পেলে তিনি জামানত হারাবেন। সেক্ষেত্রে ফুলবাড়ীতে এক জন প্রার্থীকে সর্বনিম্ন ভোট পেতে হতো ১৬,৬৮৫ টি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *