15 Jun 2021 - 09:30:26 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়ীতে অবৈধ্য পলিথিন উৎপাদনের কারখানা উদ্ধার

Published on Thursday, September 12, 2019 at 9:05 pm 159 Views

মোশারফ হোসেনঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালত ও দিনাজপুর র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে দুইটি অবৈধ্য পলিথিন তৈরীর কারখানা উদ্ধার করে বিপুল পরিমান পলিথি ও পলিথিন তৈরীর কাঁচামাল জব্দ করেছেন।
গত বুধবার দুপুর দুইটায় ফুলবাড়ী পৌর শহরের সুজাপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে করতোয়া কুরিয়ার সার্ভিস এর ফুলবাড়ী শাখার এ্যাজেন্ট আনিছুর রহমানের বাড়ীতে ও ঢাকামোড় দুলাল মার্কেটে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে এই দুটি অবৈধ্য পলিথির তৈরীরর কারখানা উদ্ধার করে। এই সময় ওই কারখানায় থাকা পলিথিন ও পলিথির তৈরীর কাঁচামাল (পিপিদানা) জব্দ করে ।

র‌্যাব-১৩ দিনাজপুর কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেনে জানান, দীর্ঘদিন থেকে পরিবেশের ক্ষতি কারক ও সরকারী ভাবে উৎপাদন নিষিদ্ধ পলিথির গোপনে উৎপাদন করে দেশের বিভিন্ন এলাকায় বাজার জাত করে আসছে, গোপন সংবাদের উপর ভিত্তি করে তার নেতৃত্বে র‌্যাব-১৩ এর অভিযান দল ও ফুলবাড়ী সহকারী কমিশনার ভূমি মোছাঃ কানিজ আফরোজ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত যৌথ অভিযান চালিয়ে এই বিপুল পরিমান উৎপাদিত পলিথিন ও পলিথিন উৎপাদনের কাঁচামাল জব্দ করে। পলিথির উৎপাদনের ফেক্টরীটি দুটি সিলগালা করে বন্ধ করে দেয়া হয়। এবং ফ্যাক্টরীরর মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে ভ্রামমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিশ্চিত করেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *