16 Jan 2021 - 02:39:43 am। লগিন

Default Ad Banner

ফুলবাড়িতে ফাইভ স্টার ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়ার আয়োজন

Published on Sunday, June 25, 2017 at 10:40 pm 197 Views

ফুলবাড়ি প্রতিনিধিঃ দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার হাজির মোড় (বাসুদেবপুর) -এ অবস্থিত ফাইভ স্টার ক্লাবের উদ্যোগে আজ ২৫.০৬.২০১৭ (রবিবার), ২৯ শে রমজানে এক ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। হাজির মোড়স্থ মসজিদে এই ইফতার ও দোয়ার অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে দোয়া পরিচালনা করেন ফাইভ স্টার ক্লাবের উপদেষ্টা কমিটির সদস্য আলহাজ মোঃ মতিউর রহমান। তিনি ফাইভ স্টার ক্লাবের ও এর সঙ্গে জড়িতদের সমাজের বিভিন্ন ক্ষেত্রে আরও কল্যাণমূলক কাজে ভূমিকা রাখার জন্য আহ্বান জানান।

উক্ত ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে ক্লাবের বিভিন্ন শাখার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের আন্তরিকতায় বিশেষ করে ফাইভ স্টার ক্লাবের সভাপতি মোঃ মতিউর রহমান, সিনিয়ার সহ-সভাপতি মোঃ মামুনুর রাশিদ, সহ-সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খরশেদ আলম, প্রচার সম্পাদক আনোয়ারুল হক, ভারপ্রাপ্ত কোষাধক্ষো মিজানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন এবং ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলমের ঐকান্তিক প্রচেষ্টায়  উক্ত অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন হয়।

ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে উপদেষ্টা মণ্ডলীদের আরও উপস্থিত ছিলেন আলহাজ বেলাল উদ্দিন, আলহাজ মোতালেব হোসেন, আলহাজ আখতার আলী ও ইউনিয়ন পরিষদ সদস্য রুহুল আমিন।

এ ছাড়াও নির্বাহী সদস্যদের মধ্যে ছিলেন লাব্লু, সাহাজাহান, মিনহাজ, বুলবুল, সাহাগার ও অন্যান্য সদস্যবৃন্দ। আমন্ত্রিত অথিতিদের মধ্যে ছিলেন, বিশিষ্ট রাজনীতি মুখ সাহাজুল ইসলাম, সাংবাদিক ও বিভিন্ন স্তরের মানুস।

২০০১ সালে  স্থাপিত ফাইভ স্টার ক্লাব সমাজের বিভিন্ন কল্যাণ মূলক কাজে ভূমিকা রেখে আসছে। যৌতূক প্রথা, নারী নির্যাতন, মাদক, বাল্য বিবাহ সহ সমাজের নানা অন্যায় ও দুর্নীতি বিরোধী কাজে এই ক্লাব ভূমিকা রেখে আসছে।

 

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *