শিরোনাম

15 Apr 2021 - 02:23:46 am। লগিন

Default Ad Banner

ফরিদপুরে পদ্মায় নৌকাডুবি : ৫ দিনমজুর নিখোঁজ

Published on Friday, June 5, 2020 at 2:48 pm 116 Views

 

এমসি ডেস্ক :  ফরিদপুরের দুর্গম চরের পদ্মানদীতে একটি ইঞ্জিনচালিত নৌকা ডুবে গেছে। এতে ওই নৌকার আরোহী পাঁচজন দিনমজুর নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

আজ শুক্রবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিখোঁজ ওই দিনমজুরেরা বাদাম তুলতে যাচ্ছিলেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার।

নিখোঁজ ব্যক্তিরা হলেন, সদরপুরের শহীদ মিয়া (১৬), রুবেল হোসেন (২৭) এবং চুয়াডাঙ্গা জেলার মো: শাহাবুল (৩৫), শিলন মিয়া (৩৮) ও আব্দুর রাজ্জাক (৪০)। তাদের পূর্ণাঙ্গ পরিচয় জানা যায়নি।

সদরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার জানান, সকালে উপজেলার নওয়াব মোল্লার ঘাট থেকে চরনাছিরপুর ইউনিয়নের বাদাম তুলতে যাচ্ছিলেন ওই পাঁচজন দিনমজুর। এসময় হঠাৎ প্রচণ্ড বাতাসে ছোট ইঞ্জিনচালিত নৌকাটি পদ্মা নদীতে ডুবে যায়।

তিনি বলেন, এসময় নৌকার চালক সাঁতার কেটে নদীর তীরে পৌঁছাতে পারলেও অন্যদের সন্ধান মিলেনি।

নির্বাহী কর্মকর্তা আরো বলেন, স্থানীয় পর্যায়ে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। ঢাকা থেকে ডুবুরিরা না এলে তাদের সন্ধান পাওয়া কষ্টকর হবে বলেও তিনি জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শী নৌকার চালক সাবিক মোল্লা জানান, ইঞ্জিনচালিত নৌকাটি চলার সময় হঠাৎ করে নদীতে প্রচুর বাতাস উঠে। তিনি বলেন, একদিকে স্রোত অন্যদিকে বাতাস প্রচল হওয়ায় নৌকাটি নিয়ন্ত্রণ করা যায়নি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *