27 Oct 2021 - 09:50:23 am। লগিন

Default Ad Banner

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গাবতলীতে বখাটেদের রামদা কোপে পিতাকে আহত করায় গ্রেফতারের দাবীতে আ’লীগের মানববন্ধন ।

Published on Saturday, August 10, 2019 at 9:20 am 340 Views

এমসি ডেস্ক: বগুড়ার গাবতলীতে বখাটে তরিকুল ইসলাম তরি ও তার সহযোগি কর্তৃক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করে  প্রেমের প্রস্তাব দিয়ে রাজি না হওয়ায় ওই ছাত্রী পিতা আওয়ামীলীগ নেতা ফুলমিয়াকে কুপিয়ে গুরুত্বর আহত করার প্রতিবাদে ও সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।
গতকাল শুক্রবার সোনারায় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং এলাকাবাসি উদ্যোগে ইউনিয়ন পরিষদের সামনে এই কর্মসুচী পালন করা হয়।

সোনারায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রাঙ্গা, দুলাল করিম দুলাল, জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন টুকু, সাব্বির হাসান জাফরু পাইকার, মন্টু মিয়া, ডাঃ শাহাদৎ হোসেন, জহুরুল ইসলাম, আঃ রহমান বাবলু, নান্নু মিয়া, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিহাদ আল হাসান জুয়েল, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাকিল আহম্মেদ, সাধারণ সম্পাদ মমিনুল হক মুক্তার, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আবু হায়াত সুইট, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, ইউপি মেম্বার শাহাদৎ হোসেন গামা, শফিকুল ইসলাম পাশা, আলেক উদ্দিন কালু, শ্যামল, এলাকাবাসি মধ্যে জাহিদুল মেম্বার, ডাঃ ফটু বাবলা, ফজর আলী ও রবিউল প্রমূখ। বক্তগণ বখাটে তরিকুল ইসলাম তরি’সহ অন্যান্য সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *