16 Jun 2021 - 01:06:18 pm। লগিন

Default Ad Banner

প্রধানমন্ত্রী: কেউ অনিয়ম করলে আমাদের ব্যবস্থা অব্যাহত থাকবে

Published on Sunday, September 29, 2019 at 11:57 am 87 Views

এমসি ডেস্কঃ দুর্নীতি ও অনিয়মের সঙ্গে জড়িত থাকলে রাজনৈতিক সম্পর্ক নির্বিশেষে সকলের বিরুদ্ধে ব্যবস্থা অব্যাহত থাকবে বলে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

তিনি বলেন, ‘আমি একটা কথা স্পষ্ট বলতে চাই, কেউ অসৎ পথে উপার্জন করলে, অনিয়ম, উচ্ছৃঙ্খলতা বা অসৎ কাজে জড়িত থাকলে, যদি ধরা পড়ে, তবে সে যেই হোক না কেন, আমার দলের হলেও ছাড় হবে না, তাদের বিরুদ্ধে আমাদের ব্যবস্থা অব্যাহত থাকবে।’

স্থানীয় সময় শনিবার বিকালে নিউইয়র্কের ম্যারিয়ট মারকুইজ হোটেলে ইউএসএ চ্যাপ্টার অব আওয়ামী আয়োজিত এক নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

সরকার জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘যারা সৎভাবে জীবনযাপন করতে চায়, তাদের জন্য বা তাদের ছেলেমেয়েদের জন্য সৎভাবে জীবনযাপন করা কঠিন হয়ে যায়। আর যারা অসৎ উপায়ে অর্থ উপার্জন করে তারা ব্যয়বহুল ব্র্যান্ড এবং বিলাসবহুল জীবনযাপনে সেই অর্থ ব্যয় করতে পারে। এর ফলে একজন অসৎ মানুষের দৌরাত্মে যারা সৎভাবে জীবনযাপন করতে চায় তাদের জীবনযাত্রাটাই কঠিন হয়ে পড়ে। সমাজের এই বৈষম্য দূর করার জন্য সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *