শিরোনাম

20 Jan 2021 - 01:08:47 pm। লগিন

Default Ad Banner

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষ ৪ পুলিশ সহ আহত ২৫

Published on Saturday, September 28, 2019 at 8:26 pm 69 Views

এমসি ডেস্কঃ আজ শনিবার সকাল ১০ টায় মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন কলেজ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে খণ্ড খণ্ড আনন্দ মিছিল নিয়ে কলেজ ক্যাম্পাসে জড়ো হয় জেলা ছাত্রলীগের অনিক ও বায়জিদের সমর্থকরা। এরই কিছু পরে সদ্য বহিষ্কৃত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির মাহমুদ তানভীরের সমর্থকরা আলাদা মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করলে উভয় পক্ষের সমর্থকদের মাঝে হাতাহাতি হয়।পরে হঠাৎই দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ক্যাম্পাসের ভেতরেই সংঘর্ষ শুরু করে।

খবর পেয়ে মাদারীপুর সদরথানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এতে চার পুলিশসহ আহত হয় অন্তত ২৫জন। তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদিকে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও ফাঁকা গুলি নিক্ষেপ করে। আহত ৪ পুলিশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *