শিরোনাম

13 Apr 2021 - 04:06:04 pm। লগিন

Default Ad Banner

পার্বতীপুরে শিশুকে ধর্ষণের পর হত্যা

Published on Sunday, December 1, 2019 at 1:32 pm 102 Views

পার্বতীপুর প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুরে ধর্ষণের শিকার হয়ে আবিদা সুলতানা মিম নামের সাড়ে ৩ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার রাতে পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু মিম ওই গ্রামের আরিফুল ইসলামের মেয়ে।

মিমের বাবা-মা জানান, শনিবার দুপুর আনুমানিক ২টা ৩০ মিনিট থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর একই গ্রামের আমজাদ (২০) এর বাড়িতে গেলে তালাবদ্ধ দেখতে পাওয়ায় পার্বতীপুর মডেল থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ ও এলাকাবাসী ঘরের দরজা ভেঙে টেবিলের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে। তাৎক্ষনিক গ্রামবাসীর সহায়তায় পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এরই মধ্যে আমজাদ হোসেন পালিয়ে যায়।

পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) আলম মিয়া জানান, অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি (তদন্ত) মোঃ সোহেল রানা শিশুটির ধর্ষণ ও মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, শিশুটিকে আমজাদ হোসেনের শয়নকক্ষ থেকে উদ্ধার করা হয়েছে। আমজাদই শিশুকে ধর্ষণ করেছে বলে সন্দেহ করা হচ্ছে।

ওই শিশুর মামা আবু সায়েম জানায়, আমজাদের বাড়ির পাশে মিমসহ তার বন্ধুরা খেলতে গেলে ওই যুবক জানালা দিয়ে মিমকে চকলেটের প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে যায়। এই কথা জানায়, একই এলাকার রাশেদুল ইসলামের ছেলে জিহাদ (৫)। তার কথার ভিত্তিতে মিমের পরিবার আমজাদের বাড়িতে গেলে তালাবদ্ধ দেখতে পাওয়ায় পার্বতীপুর মডেল থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ ও এলাকাবাসী ঘরের দরজা ভেঙে টেবিলের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে।

এ ব্যাপারে পার্বতীপুর থানায় মামলা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *