শিরোনাম

11 May 2021 - 12:28:03 pm। লগিন

Default Ad Banner

পার্বতীপুরে প্রথম মহিলা উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে স্থানীয় সাংবাদিকবৃন্দদের মতবিনিময়

Published on Monday, September 2, 2019 at 8:27 pm 169 Views

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে এই প্রথম নবাগত মহিলা উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে স্থানীয় সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ৯ টায় (২ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানাজ মিথুন মুন্নি বলেন, সাংবাদিকরাই সমাজে তৃতীয় চোখ। তারা অনেক চ্যালেঞ্জ নিয়ে কাজ করেন। এই কাজ করার মধ্য দিয়ে সমাজে নানা চিত্র তুলে ধরেন। উন্নয়ন সাংবাদিকতা ইতিবাচক ভুমিকার প্রসংশা করেন তিনি। কথা প্রসঙ্গে অনুষ্ঠানের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক সকলের সহোযোগীতা চেয়ে বলেন- বিভিন্ন সমস্যাজনিত কারণগুলো আপনাদের সহযোগীতা পেলে আমরাই সমাধান করতে পারি। বিশেষ করে মাদক এবং শিক্ষার্থীরা যত্রতত্রভাবে সন্ধ্যার পর বিভিন্ন স্থানে চলাফিরা করে। এতে তারা বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। এই কারণে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে দেবার ব্যবস্থা করা হবে। যাতে রাত ৮টার পর কোন শিক্ষার্থীরা বাড়ির বাহিরে আড্ডা দিতে না পারে।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পার্বতীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ইত্তেফকের শামসুল হুদা, পার্বতীপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, এমকে টেলিভিশনের চেয়ারম্যান ও আরজেএফ’র সাধারন সম্পাদক এবং মোহনা টেলিভিশনের প্রতিনিধি হাবিব ইফতেখার, আরজেএফ’র সভাপতি ও যুগান্তর পত্রিকার প্রতিনিধি মুসলিমুর রহমান, ভোরের দর্পণের আতাউর রহমান, কালের কন্ঠের আব্দুল কাদির, দৈনিক খবরের জাকির হোসেন, দৈনিক প্রতিদিনের আল মামুন মিলন, এম কে টেলিভিশনের শহিনুর রহমানসহ বিভিন্ন ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *