শিরোনাম

17 Apr 2021 - 07:56:33 am। লগিন

Default Ad Banner

পার্বতীপুরে প্রতিপক্ষের হামলায় গাছ ব্যবসায়ী গুরুতর আহত

Published on Sunday, June 11, 2017 at 2:23 am 179 Views

মোঃ আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে গাছের লটের টাকাকে কেন্দ্র করে সংঘর্ষে গুরুতর আহত হয় ২ ও গ্রেফতার দু’জন। ৩১শে মে রাত সাড়ে ১০ টায় উপজেলার ডাঙ্গারহাট নামক স্থানে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ৪নং পলাশবাড়ী ইউনিয়নের আটরাই ডাঙ্গাপাড়া গ্রামে পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ রাস্তার ৫টি গাছের লটের মধ্যে ট্রেন্ডারের মাধ্যমে সর্বোচ্চ দরদাতা হিসেবে ১ ও ২ নং মোট ২টি লট ইউনিয়নের যুবলীগের সভাপতি মোঃ আজাহার আলী রাজা পায়। লট ২টির মধ্যে ১টি লট আটরাই গ্রামের আঃ সামাদ ও মোবিন ফারুকির নিকট ২ লক্ষ ৬০ হাজার টাকা বিক্রয় করে।

ইউনিয়ন পরিষদে সমুদয় টাকা পরিশোধ না করে রাজা, সামাদ ও মোবিনের কে লটের গাছ কর্তনের আদেশ দেয় এবং সামাদ ও মোবিন লটের গাছ কর্তনের জন্য গেলে ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোফাখারুল ইসলাম ফারুক গাছ কর্তনে বাধা প্রদান করে বলেন, ইউনিয়ন পরিষদের সমুদয় টাকা রাজা পরিশোধ করে নাই। পরে তারা আজাহার আলী রাজার নিকট বৈধ কাগজপত্র চাইলে রাজা, রাসেদুল বারী কল্লোল, শাহীন, রাসেদুল আকতারুল, সাজ্জাদ ও মিন্টুসহ দলবল সামাদ ও মোবিনের উপর হামলা চালিয়ে গুরুতর যখম করে।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সামাদের অবস্থা এখন আশংখা জনক সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ওই ঘটনাকে কেন্দ্র করে পর দিন এলাবাসী শাহীন ও কল্লোল কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে মামলার তদন্ত অফিসার আতিক বলেন তাদের বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১ , তারিখ: ৩-৬-১৭ এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *