28 Oct 2021 - 02:26:20 am। লগিন

Default Ad Banner

পার্বতীপুরের হরিরামপুরে আঃলীগ সম্মেলনে ওয়ার্ড সভাপতি পদে উদীয়মান তরুণ নেতা -নুরুজ্জামান

Published on Wednesday, September 25, 2019 at 8:24 pm 117 Views

তাজুল ইসলাম( তাজ) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুর উপজেলার দশ নং হরিরামপুর ইউনিয়নের আট নং ওয়ার্ড আওয়ামীলীগ সম্মলনে সভাপতি পদে উদীয়মান তরুণ নেতা নুরুজ্জামান পাইকাড় সকলের দোয়া প্রার্থী।

গত তেইশে সেপ্টেম্বর দুই হাজার উনিশ ইং তারিখে
দশ নং হরিরামপুর ইউনিয়নের আট নং ওয়ার্ডের আঃলীগের তৃ-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্তঅনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সভাপতি জনাব মোঃ আফজল মাস্টার।তিনি তাঁর স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে সভাপতি পদ থেকে অব্যাহতি গ্রহণ করেন ।তাঁর এই পদ ত্যাগের মাধ্যমে নুতুন কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়।সম্মেলনটি সাফল্য মন্ডিত করতে উপস্থিত হয়েছিল থানা আওয়ামীলীগের অন্যতম কার্যকারি কমিটির অন্যতম সদস্য জনাব মোঃ রুহুল আমিন।আরো উপস্থিত ছিলেন বেলাইচন্ডি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেই সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর পি এস খুশি ভাই সহ উপজেলা আওয়ামীলীগের সদস্যবৃন্দ। আরো স্থানীয় আওয়ামীলীগের নেতা -নেত্রীবৃন্দ সহ সম্মানী ব্যাক্তিবর্গ।

জনাব নজরুল ইসলাম সম্মেলনে স্বাগত বক্তব্যে বলেন, এই সম্মেলনের উদ্দেশ্য -মাদক, দূর্নীতি,টেন্ডারবাজী,চাঁদাবাজি মুক্ত দল গড়তে আওয়ামীলীগের সম্মেলনে এমন যোগ্য ত্যাগী নেতৃত্ব গঠন করতে বদ্ধ পরিকর। তিনি উপস্থিত সকলের উদ্দেশে সম্মেলনের জন্য দশটি নিতিমালা পাঠ করে শুনান।পরে একান্ন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির মাধ্যমে আট নং ও য়ার্ডের কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করেন। শুধু মাত্র ওয়ার্ড সভাপতি ও ওয়ার্ড সেক্রেটারি উপজেলা আওয়ামীলীগের যাচাইয়ের মাধ্যমে গঠিত হয়ে তা ইউনিয়ন আওয়ামী সভাপতি ও সেক্রেটারির মাধ্যমে ফলাফল প্রকাশের আশ্বাস প্রদান করেন।উপস্থিত একান্ন সদস্যের মধ্যে হতে নয় জন ওয়ার্ড সভাপতির নমিনেশন ফরম ক্রয় করেন। সেক্রেটারি পদে নমিনেশন ফরম ক্রয় করেন সাত জন।
কথা হয় সভাপতি পদে নমিনেশন ফরম ক্রয়কারী জনাব নুরুজ্জামান পাইকাড়ের সঙ্গে।জানতে চেয়েছিলাম তিনি কেন এই পদের জন্য আগ্রহী? তিনি কি পারবেন জনগণের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে?
উপজেলা আওয়ামী কিংবা জনগণ কি তার পাশ্বে আছে?

তিনি বলেন আমি উদীয়মান নবীন নেতা হিসাবে আট নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে তাদের সুখ দুঃখ ও কর্মসংস্থান সহ রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বকে রূপ দিতে জনগণের দুঃসময়ে রাজপথে সরব কন্ঠস্বর সদা জাগ্রত থাকবে। শত শত জনগণ তার এমন বক্তব্যকে স্বাগত জানিয়েছেন ।

সম্মেলেন বিষয়ে নুরুজ্জামান পাইকাড় বলেন,বঙ্গবন্ধুর আদর্শে দেশরত্ন রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে দূর্নীতি মুক্ত অগ্রযাত্রায় সমৃদ্ধির বাংলাদেশের সংগঠন, বাংলাদেশ আওয়ামীলীগের দিনাজপুর জেলা সভাপতি সাবেক মন্ত্রী সাত বারের নির্বাচীত এমপি জন নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোস্তাফিজুর রহমান এমপির সংগ্রামী নেতৃত্বে সু-শৃঙ্খল জনবান্ধব ও কল্যাণমুখী দল গড়তে সব ধরনের রাজনৈতিক দিকনির্দেশনা মেনে তাঁর ও পার্বতীপুর উপজেলা নেতৃত্বের সকল রাজনৈতিক সিদ্ধান্ত পালনে অঙ্গীকার বদ্ধ থাকবে ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *