শিরোনাম

14 May 2021 - 10:41:50 pm। লগিন

Default Ad Banner

নির্বাচন বানচালকারীদের বিরুদ্ধে সতর্ক থাকার তাগিদ -হুইপ ইকবালুর রহিমের

Published on Friday, November 23, 2018 at 4:44 pm 304 Views

দিনাজপুর থেকে পিসি দাস:
দিনাজপুর সদর ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বিএনপি জামায়াত আসন্ন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে এ ব্যাপারে নেতাকর্মীদের সতর্ক থাকার তাগিদ দিয়ে বলেন, জনগন ভোট ও ভাতের অধিকার চায়।

যে অধিকার কেড়ে নিয়েছিল বিএনপি জামায়াত খালেদা-তারেক।

জনগনকে সে অধিকার ফিরিয়ে দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগনকে সে অধিকার থেকে বঞ্চিত করতেই বিএনপি জামায়াত আবার ষড়যন্ত্র শুরু করেছে। তারা জনগনের উপর আস্থার রাখতে পারে না। বিদেশিদের তোয়াজ করে ভিন্ন পন্থায় ক্ষমতায় আসতে চায়। আর তাই তারা নির্বাচন বানচালের চেষ্টা চালাচ্ছে।

ভোট কেন্দ্র পাহাড়া দেয়ার কথা বলে দেশে গৃহযুদ্ধের সৃষ্টি চেষ্টা চালাচ্ছে। জনগনকে সাথে নিয়ে এসব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। ভোট এবং ভাতের অধিকার থেকে বঞ্চিত করার যে কোন ষড়যন্ত্র প্রতিহক করতে আওয়ামীলীগ  নেতাকর্মীদের ঝাপিয়ে পড়তে হবে। তিনি উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনগনের কাছে যেতে হবে। মনে রাখতে হবে আওয়ামীলীগের মুল শক্তি হল জনগন।

গতকাল রাতে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে কোতয়ালী যুবলীগসহ ১০টি ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর কোতয়ালী যুবলীগের সভাপতি মো: হেলাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরে আলমের পরিচালনায় বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, কোতয়ালী যুবলীগের সহ-সভাপতি মো: হান্নান হোসেন, মো: মতিয়ার আলী, মহিলা বিষয়ক সম্পাদক ময়না খাতুন প্রমুখ। এ ছাড়া ১০ টি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বক্তব্য রাখেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *