শিরোনাম

12 Apr 2021 - 10:54:33 am। লগিন

Default Ad Banner

নিরাপদ সড়কের দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন

Published on Wednesday, May 10, 2017 at 7:40 pm 183 Views

মানববন্ধন, লিফলেট বিতরণ ও পথনাটক পরিবেশনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের জাতিসংঘ ঘোষিত সড়ক নিরাপত্তা সপ্তাহ পালিত হয়েছে। নিরাপদ সড়ক চাই জেলা শাখার আয়োজনে বুধবার সকালে শহরের স্টেশন রোড এলাকার রংমহল চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধনে নানা শ্রেণীপেশার কয়েকশ’ মানুষ অংশ নেন।
মানবন্ধনে প্রধান অতিথির বক্তৃতা করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল। এতে অন্যদের মধ্যে জেলা নিসচা উপদেষ্টা প্রদীপ কুমার সরকার, সভাপতি মো. মতিউর রহমান ভূঞা, সহ-সভাপতি মো. ফিরোজ উদ্দীন ভূঞা ও তৌফিকুজ্জামান খান, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. শফিক কবীর ও সেলিম জাবেদ, অর্থ সম্পাদক ফারুকুজ্জামান ফারুক, সাংগঠনিক সম্পাদক মো. আজহারুল ইসলাম মুহসিন, দফতর সম্পাদক মো. এমদাদুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক মো. শামসুল আলম শাহীন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী, সমাজ সেবা ও ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন শাহীন, যুব  বিষয়ক সম্পাদক এমদাদুল হাই শাহীন, মহিলা বিষয়ক সম্পাদিকা বিলকিছ বেগম প্রমুখ বক্তৃতা করেন।
প্রধান অতিথির বক্তৃতায় তরফদার মো. আক্তার জামীল সড়ক দুর্ঘটনার কারণ ও প্রতিকার বিষয়ে বিশ্লেষণ তুলে ধরেন। মানববন্ধন শেষে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক প্রায় পাঁচ হাজার লিফলেট পথচারী, চালক ও যাত্রীদের মাঝে বিতরণ করা হয়। পরে স্থানীয় নাট্যশীল্পীদের অংশগ্রহণে পথনাটক পরিবেশিত হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *