শিরোনাম

15 May 2021 - 07:28:49 pm। লগিন

Default Ad Banner

নবাবগঞ্জে ইউনিয়ন পরিষদ কর্তৃক সেবা প্রাপ্তি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published on Sunday, May 12, 2019 at 1:52 pm 236 Views

এমসি ডেস্ক: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৯ নং কুশদহ ইউনিয়ন পরিষদ চত্বরের সভামঞ্চে ইউনিয়ন পরিষদ কর্তৃক সেবা প্রাপ্তি বিষয়ক মতবিনিময় সভা ২০১৯ ইং অনুষ্ঠিত হয়েছে।
আর ডি আর এসের সহযোগিতায় কুশদহ ইউনিয়ন জনসংগঠনের আয়োজনে ১২ মে রবিবার সকাল ১১ টায় মেহেরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ কর্তৃক সেবা প্রাপ্তি বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং কুশদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম সবুজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সচিব মোস্তফা জামানসহ উক্ত ইউনিয়ন পরিষদের সকল সদস্য/সদস্যাবৃন্দ।
মোঃ সবুজ রহমানের সঞ্চলনায় সুবিধা বঞ্চিত জনসাধারণের উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ কর্তৃক সেবা প্রাপ্তি বিষয়ক বক্তব্য উপস্থাপন করেন আর ডি আর এসের ফিল্ড ফেসিলেটেটর কৃষ্ণতির্কী ও নিয়তি রানী লাবুনী।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মোঃ সায়েম সবুজ জন্মমৃত্যু নিবন্ধন, ভিক্ষুকদের ভিক্ষাবৃত্তি রোধ,বাল্যবিবাহ রোধ, বসতবাড়ির রাজস্ব কর, মাতৃকালিন ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, নাগরিককত্ব সনদ, শালিসী বৈঠকের মাঝে সমস্যা সমাধান না হলে আইনি পরামর্শ প্রদানসহ ইত্যাদি ইত্যাদি ইউনিয়ন পরিষদ কর্তৃক সেবাসমূহ প্রাপ্তি বিষয়ক জনসম্মুখে বক্তব্য আকারে উপস্থাপন করেন।
এছাড়াও মতবিনিময়ের আলোচনা সভায় বক্তব্য রাখেন পরিষদের সকল সদস্য/সদস্যা বৃন্দ।
আলোচনার পরিশেষে আগত জনসাধারণের মাঝে দুপুরের খাবার বিতরণ করে আর ডি আর এস বাংলাদেশ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *