শিরোনাম

13 May 2021 - 09:52:52 am। লগিন

Default Ad Banner

নবাবগঞ্জে আইসক্রিম খেয়ে ৬শিক্ষর্থী হাসপাতালে ভর্তি

Published on Thursday, August 1, 2019 at 6:44 am 187 Views

নবাবগঞ্জ থেকে এম রুহুল আমিন: বুধবার বিকালে দিনাজপুরের নবাবগঞ্জে দোকানের আইসক্রিম খেয়ে ৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি হয়েছে। উপজেলার ২নং বিনোদ নগর ইউনিয়নের রাঘবেন্দ্রপুর নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সেলিনা বানু জানান তার বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ৬ শিক্ষার্থী স্কুল মাঠ সংলগ্ন সিরাজুল ইসলাম এর দোকান থেকে আইসক্রিম ক্রয় করে শিক্ষার্থীরা খায় পরে সাথে সাথে তারা অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য ভর্তি করায়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃখায়রুল ইসলাম (তপন) জানান শিক্ষার্থীদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে। সার্বক্ষনিক তদারকি করা হচ্ছে। ফুটপয়জনিং এর কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে তিনি সাংবাদিকদের জানান। এ ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান হাসপাতালে গিয়ে শিক্ষার্থীদের উন্নত চিকিৎসা দেওয়ার জন্য কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শ দেন।

এদিকে উপজেলা সেনেটারী ইন্সেপেক্টর মোঃ মোকছেদুল মোমিন রাঘবেন্দ্রপুর বাজারে গিয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিদের্শে দোকানটিতে তালা ঝুলিয়ে দেন। ওই বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ খলিলুর রহমান জানান এমন ঘটনা অনাকাঙ্খিত। স্থানীয় সচেতন এলাকাবাসী বিষয়টি সঠিক ও নিরপেক্ষ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *