28 Oct 2021 - 12:37:54 am। লগিন

Default Ad Banner

নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে চিরিরবন্দরে শিক্ষক বরখাস্ত

Published on Friday, December 7, 2018 at 10:10 am 318 Views

চিরিরবন্দর প্রতিনিধিঃ  দিনাজপুরের চিরিরবন্দরে আলোকডিহি জেবি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ওই স্কুলের সিনিয়র  শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয় পরিচালনা পর্ষদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

গত ৬ ডিসেম্বর বৃহস্পতিবার শিক্ষক মুকুল বাবু জেএসসি পরীক্ষার খাতা দেখার কথা বলে সকাল ৮টা ৪৫ মিনিটে স্কুলে ওই ছাত্রীকে ডেকে নেয়। ছাত্রী ঘরে প্রবেশ করলে দরজা আটকিয়ে তাকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠে। এ ঘটনায় ছাত্রী উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।

পরে বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদের জরুরি সভা ডাকা হয়। সভায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত হয় এবং এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নন্দন কুমার জানান, ৬ ডিসেম্বর বৃহস্পতিবার মুকুল বাবুর বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ আনা হয়। দোষী সাব্যস্ত হলে তাকে স্থায়ীভাবে বহিষ্কার করার ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বনী জানান, অভিযোগ পেয়েছি, সংশ্লিষ্ট প্রতিষ্টানকে ওই শিক্ষককের বিরুদ্ধে বরখাস্তর নির্দেশ দিয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *