শিরোনাম

14 May 2021 - 11:31:50 pm। লগিন

Default Ad Banner

নওগাঁ সীমান্তে বিজিবির ভারতীয় ফেন্সিডিল ও মদ উদ্ধার

Published on Thursday, September 26, 2019 at 10:16 pm 93 Views

এমসি ডেস্কঃ নওগাঁর পত্নীতলায় ১৪ বিজিবির পৃথক অভিযানে ৭২ বোতল ভারতীয় ম্যাগডুয়েল মদ ও ১৮ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।
পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ বস্তাবর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আব্দুস সালাম এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬১/৫-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাহিসন্তোষ নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৭২ বোতল ভারতীয় ম্যাগডুয়েল মদ উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-১,০৮০০০/- টাকা।
অপরদিকে, একই দিন দুপুর সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেঃ মোঃ আব্দুর রহিম এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭২/৮-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৮ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-৭,২০০/- টাকা।
পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত আটককৃত মাদকদ্রব্যগুলো ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *