17 Jan 2021 - 12:31:11 am। লগিন

Default Ad Banner

নওগাঁয় স্ত্রী হত্যা মামলার আসামি মাসুদ ঢাকায় আটক

Published on Tuesday, August 20, 2019 at 7:42 pm 203 Views

এমসি ডেস্কঃ নওগাঁর রাণীনগরে দুই সন্তানের স্ত্রী শাকিলা আক্তার শ্যামলী (৩৫) কে পিটিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি স্বামী মাসুদ রানা (৪০) কে ঢাকায় আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে তাকে ঢাকা থেকে রাণীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা যায়।

এর আগে গত রোববার রাতে ঢাকার শাহ আলী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে তাকে আটক করে।

রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, গত ৩১ জুলাই স্বামী মাসুদ রানার মারপিটে তার স্ত্রী শাকিলা আক্তার শ্যামলী নিজ বাসায় গুরুতর আহত হন। এরপর শ্যামলীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এরপর থেকে মাসুদ রানা পলাতক ছিলেন। এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে ওই দিন রাতে স্বামী মাসুদ রানাকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। অবশেষে গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার শাহ আলী থানা পুলিশ তাকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। মঙ্গলবার আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রায় ১৭ বছর আগে উপজেলার দাউদপুর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে শ্যামলী আক্তারের সঙ্গে বিয়ে হয় উপজেলার সিম্বা গ্রামের আফছার আলীর ছেলে মাসুদ রানার। কিছুদিন আগে শ্যামলী জানতে পারে যে তার স্বামী মাসুদ রানা একাধিক মেয়ের সঙ্গে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে আরেকটি বিয়ে করেছে। এরপর থেকে শুরু হয় পারিবারিক কলহের। দ্বিতীয় বিয়ে করার পর থেকে মাসুদ রানা ঠিকমতো খোঁজখবর নিতো না শ্যামলী ও তার সন্তানদের। সমস্যা সমাধানে দুই পরিবারের লোকজনসহ স্থানীয়রা চেষ্টা করেও তা সমাধান করতে পারেনি। ঘটনার বেশ কিছুদিন আগে থেকে মাসুদ রানা নিরুদ্দেশ থাকলেও জুলাই মাসের শেষের দিকে বাড়িতে আসেন মাসুদ। আর পরকিয়ার প্রেম ও বিয়ে করার জেরেই মাসুদ রানা তার স্ত্রী শ্যামলীকে পিটিয়ে হত্যা করেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *