শিরোনাম

17 Apr 2021 - 07:26:17 am। লগিন

Default Ad Banner

ধানক্ষেতে শিশুকে ধর্ষণরত অবস্থায় ধর্ষককে ধরল জনগণ: মারধর করে পুলিশে সোপর্দ

Published on Saturday, November 14, 2020 at 10:57 pm 41 Views

এমসি ডেস্ক :  সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউপির ফকিরতলা পলিটেকনিক ইন্সটিটিউটের পূর্বপাশে আট বছরের শিশুকে ধানক্ষেতে ধর্ষণরত অবস্থায় স্থানীয় জনগণ এক যুবককে আটক করে। পরে মারধর করে তাকে পুলিশে সোপর্দ করে জনতা। মাত্র ৫০ টাকার লোভ দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। শনিবার সন্ধ্যার আগে এ ঘটনা ঘটে। আটক মো. কালাম (৪৫) জানপুর মধ্যপাড়া গ্রামের মৃত মেসের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন নারী জানান, ধর্ষক কালাম বিল থেকে ওই মেয়েটিকে শাপলা ফুল তুলে দিচ্ছিল। এক পর্যায়ে সে মেয়েটিকে হাত ধরে ধরে কথা বলতে বলতে ধানক্ষেতে নিয়ে যায়। ১৫-২০ মিনিট দুজনকে দেখা না যাওয়ায় সন্দেহ হয়। পরে ধানক্ষেতে গিয়ে দুজনকে বিবস্ত্র অবস্থায় দেখা যায়। এ সময় কালামকে আটক করা হলে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। পরে জনগণ তাকে আটকে রেখে পুলিশে সংবাদ দেয়।

শিশুটি জানায়, ৫০ টাকা দেওয়ার কথা বলে ধানক্ষেতে নিয়ে এসেছিল।

সদর থানার উপপরিদর্শক জয়নুল আবেদীন জানান, স্থানীয়রা কালামকে আটকে থানায় সংবাদ দেয়। পরে ঘটনাস্থল পৌঁছে কালামকে আটক করা হয়েছে। ধর্ষক কালাম টাকার লোভ দেখিয়ে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে ঘটনার প্রাথমিক তদন্ত করা হচ্ছে। থানায় নেওয়ার পর মামলা রেকর্ড করা হবে বলেও তিনি জানিয়েছেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *