শিরোনাম

17 Apr 2021 - 08:52:15 am। লগিন

Default Ad Banner

দুর্ঘটনার পরও হলে এসএসসি পরীক্ষার্থীরা

Published on Tuesday, February 4, 2020 at 3:39 pm 101 Views

bus accident ssc

এমসি ডেস্কঃ ঢাকার ধামরাইয়ে একটি বাস খাদে পড়ে অন্তত ১৪ এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছেন। এর মধ্যে চারজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হয়। পরে তাদেরকে বিকল্প যানবাহনে করে কেন্দ্রে পাঠিয়ে বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেয়া হচ্ছে। মঙ্গলবার সকাল ৯টার বাটুলিয়া এলাকার কালামপুর-সাটুরিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, এসএসসি পরীক্ষার্থীদের বহন করা বাসটি সাভারের আশুলিয়ার বাইপাইল থেকে ধামরাইয়ের কুশরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। বাটুলিয়া এলাকায় পৌঁছালে চাকা ফেটে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় চারজন গুরুতর আহত হয়।

তিনি বলেন, স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করে নিকটস্থ পদ্মা জেনারেল হাসপাতাল ও হারুন জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বিকল্প যানবাহনে করে তাদের পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়েছে।

বাসটিতে আশুলিয়ার বাইপালের বসুন্ধরা মডেল স্কুল অ্যান্ড কলেজ, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, উইজডম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ও আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজ শিক্ষার্থীরা ছিল, যোগ করেন পুলিশ কর্মকর্তা।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল হক বলেন, বিশেষ ব্যবস্থায় একটি আলাদা কক্ষে তাদের পরীক্ষা নেয়া হচ্ছে। পুরো তিন ঘন্টাই তারা পরীক্ষা দিতে পারবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *