শিরোনাম

09 May 2021 - 02:24:32 pm। লগিন

Default Ad Banner

দিনাজপুর বিরামপুরে হজ্জ্ব যাত্রীদের উদ্দেশ্যে দোয়া মাহফিল

Published on Thursday, July 4, 2019 at 10:28 am 214 Views

 বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০১৯

বিরামপুর থেকে রেজওয়ান আলী-দিনাজপুর বিরামপুরে উপজেলা ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও অত্র সংগঠনের হজ্জ্ব যাত্রীদের উদ্দেশ্যে দোয়া মাহফিল ও নৈশ্যভোজ অনুষ্ঠিত হয়েছে। ৩রা জুলাই ২০১৯ ইং তারিখ বুধবার রাতে পৌর শহরের ঢাকামোড়ে চাংপাই চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড ফাস্টফুডে সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি তৌহিদুজ্জামান মিলন এর সভাপতিত্বে  ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রীতিময় হোসেন পলাশের সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, উপদেষ্টা মন্ডলীর মধ্যে আলহাজ্ব জহুরুল ইসলাম শরিফ, আলহাজ্ব আব্দুস সাত্তার, আঃ হাফিজ, মামুনুর রশিদ মামুন, আলহাজ্ব মিঞা শফিকুল আলম মামুন প্রমূখ।

এছাড়াও সংগঠনটির সভাপতি জাকারিয়া আল মামুন সাজু, সাধারণ সম্পাদক মিঞা শামীম আলম লিমন, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনি বক্তব্য রাখেন।

বক্তারা প্রস্তাবিত জেলা শহর বিরামপুরকে ঐক্যবদ্ধ ও শান্তিপূর্ণ ব্যবসায়ীক পরিবেশ সৃষ্টির মাধ্যমে বানিজ্যিক উন্নয়নের প্রসারে আরও এগিয়ে নেয়া সংগঠনটির উদ্দেশ্য উল্লেখ করেন। ঈদ পুনর্মিলনী ও সংগঠনটির ৫ জন হজ্জ্বযাত্রীর উদ্দেশ্যে সৌদির পবিত্রভূমিতে মহান হজ্জব্রত যাত্রার পথ সুগম হতে মোনাজাত এবং শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

এসময় অনলাইন গণমাধ্যম পজিটিভ বিডিনিউজ  ২৪ ডটকমের সম্পাদক মোরশেদ মানিক, নিউজ ডায়েরী বিডি ডটকমের প্রকাশক ও সম্পাদক মাহমুদুল হক মানিক, প্রথম আলোর প্রতিনিধি এএসএম আলমগীর, আমাদের সময় প্রতিনিধি আজহার ইমাম এবং আয়োজক ব্যবসায়িক সংগঠনটির সহ- সভাপতি আতাউর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম খোকন, কোষাধ্যক্ষ সরোয়ার দ্বীন, সদস্য শ্রী মানিক কুন্ডু, আসাদুজ্জামান লিটন সহ সংগঠনটির সকল সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *