17 Jan 2021 - 08:56:13 am। লগিন

Default Ad Banner

দিনাজপুর পৌরসভার নবনির্বাচিত প্যানেল মেয়র দুলালকে পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ফুলের শুভেচ্ছা

Published on Wednesday, August 7, 2019 at 11:52 am 202 Views

মাহবুবুল হক খান: দিনাজপুর পৌরসভার নবনির্বাচিত প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলালকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন দিনাজপুর পৌরসভা শাখার নেতৃবৃন্দ।
বুধবার (৭ আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় পৌরসভার ফাতেহুল আলম দুলাল মিলনায়তনে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন দিনাজপুর পৌরসভা শাখার সভাপতি মো. মজিবর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক মো. লাইছুর রহমান চৌধুরীরনেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ নবনির্বাচিত প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলালকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় নবনির্বাচিত প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন, জনগণ আমাদেরকে ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচিত করেছে তাদের সেবা করার জন্য।          পৌরবাসি টে· দেয় তাদের সেবা করার জন্য। তিনি পৌর মেয়রের উদ্দেশ্যে বলেন, বিলাসিতা করার জন্য পৌরবাসি টে· দেয় না। টে·ের টাকায় তেল কিনে সারা দিন গাড়ীতে বেড়ানো যাবে না। তিনি বলেন, প্যানেল মেয়রের দায়িত্ব নেয়ার পর আমি গত ১৪ দিনে দিনাজপুর পৌরসভার অনেক রাস্তার ময়লা আবর্জনা পরিষ্কার করেছি।
গতরাত ২টা পর্যন্ত শ্রমিকদের দিয়ে ময়লা পরিষ্কার করিয়েছি। বর্তমান পৌর পরিষদের মেয়াদ আরো ১৪ মাস বাকী আছে। এই ১৪ মাসে আমরা দিনাজপুর পৌরসভাকে একটি পরিচ্ছন্ন পৌরসভায় পরিণত করবো। এ জন্য পৌরসভার তিনি পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীর সার্বিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, মাস্তুরা বেগম পুতুল, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. রবিউল ইসলাম রবি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মো. সিদ্দারাতুল ইসলাম বাবু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মো. আশরাফুল ইসলাম রমজান, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও দিনাজপর পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মো. হাবিবুর রহমান, দিনাজপুর পৌরসভার সহকারী প্রকৌশলী মীর তোফাজ্জল হোসেন, পৌরসভা সার্ভিস এসোসিয়েশন দিনাজপুর পৌর কমিটির সাংগঠনিক সম্পাদক শামসুল রানা, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মো. ময়েজ উদ্দিন, পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আবু জাহেদ, হিসাব রক্ষক মো. আবু রায়হান, পৌরসভার কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক, মো. শহিদুল ইসলাম, মো. আনিসুজ্জামান চৌধুরী, পৌরসভার কর্মকর্তা বিশিষ্ট সংগঠক মো. আমজাদ আলী, পৌরসভার ভারপ্রাপ্ত স্বস্থ্য পরিদর্শক মো. লিয়াকত আলী, সুপারভাইজার মোমরেজ সুলতানা মালাসহ অন্যান্য কর্মকর্তা- কর্মচারী উপস্থিত ছিলেন।

এর আগে দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আহাম্মেদুজ্জামান ডাবলু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। পরে তাঁর সম্মানার্থে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও রুহের মাগফিরাত কামনায় মুনাজাত করা হয়। এদিকে দীর্ঘ ২৪ দিন পর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা কাজে যোগদান করায় দিনাজপুর পৌরসভায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। গত ১৪ জুলাই হতে ৫ আগষ্ট পর্যন্ত বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবানে রাষ্ট্রীয় কোষাগার থেকে শতভাগ বেতনভাতাসহ পেনশন প্রথা প্রদানের একদফা দাবীতে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে দেশের ৩২৮টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অবস্থান কর্মসূচী পালন করে। এতে দিনাজপুর পৌরসভার সকল সেবা জন্ধ হয়ে যায় ও পৌরবাসি বিপাকে পড়েন। পৌরসভার কর্মকর্তা- কর্মচারীদের পক্ষ থেকে পৌরবাসির সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *