শিরোনাম

05 Aug 2021 - 01:37:25 am। লগিন

Default Ad Banner

দিনাজপুর নির্বাচনী আসন ৬টি, ধানের শীষ প্রার্থী ৩২ জন!

Published on Saturday, November 17, 2018 at 11:04 am 312 Views

ইমাম রেজাঃ আসন ৬টি, প্রার্থী ৩২ জন!  দিনাজপুর জেলার ৬টি সংসদীয় আসনে  বিএনপির ধানের শীষ প্রতীক প্রত্যাশী হিসাবে ৩২ প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের কর্মকর্তাদের মাধ্যমে এ তথ্য জানা গেছে। নিচে তুলে ধরা হল মনোনয়ন প্রত্যাশীদের আসন ভিত্তিক তালিকা,

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) এ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৭ জন।  ধানের শীষ প্রতীক প্রত্যাশীরা হলেনঃ
বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সদস্য মো. রেজওয়ানুল ইসলাম রিজু  কাহারোল উপজেলা বিএনপির সভাপতি ও সম্মিলিত পেশাজীবী পরিষদ দিনাজপুর জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা মো. মামুনুর রশিদ চৌধুরী ও জেলা যুবদলের সহ-সভাপতি মো. মেহেদী হাসান সুমন, প্রমুখ।

দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৪ জন। বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সাদেক রিয়াজ চৌধুরী পিনাক, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মঞ্জুরুল ইসলাম ও  সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী বিএনপি নেতা এম এ জলিল, প্রমুখ।

দিনাজপুর-৩ (সদর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৭ জন।
ধানের শীষ প্রতীক প্রত্যাশীরা হলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর  কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু , দিনাজপুর পৌরসভার মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শিল্পপতি হাফিজুর রহমান সরকার ও প্রয়াতমন্ত্রী খুরশিদ জাহান এর জৈষ্ঠ্যপুত্র শাহরিয়ার আকতার হক ডন, দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিসদের সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট মো. মোফাজ্জল হোসেন দুলাল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু।

দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসন থেকে ৩ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শিল্পপতি হাফিজুর রহমান সরকার , প্রমুখ।

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ২ জন। দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক। পার্বতীপুর উপজেলা বি এন পির সভাপতি জাকারিয়া বাচ্চু, ফুলবাড়ি থেকে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রিয় সহ -সভাপতি আলহাজ মনসুর আলি সরকার।

ফরম সংগ্রহ করেছেন।
দিনাজপুর-৬ এর ধানের শীষ প্রতীক ৮ জন মনোনয়ন প্রত্যাশীরা হলেনঃ
দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু,  দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জ্বল,  ঘোড়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি শামীম হোসেন চৌধুরী, হাকিমপুর পৌরসভার  সাবেক মেয়র সাখাওয়াত হোসেন শিল্পী,  নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সুজন, এড. নুরন্নবী সহ প্রমুখ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *