শিরোনাম

14 Apr 2021 - 05:20:48 am। লগিন

Default Ad Banner

দিনাজপুর জুড়ে লবণের দাম বৃদ্ধির গুজব : দোকানে দোকানে লবণ কেনার হিড়িক

Published on Wednesday, November 20, 2019 at 3:55 pm 79 Views

দিনাজপুর প্রতিনিধিঃ লবণের দাম বৃদ্ধি পেয়েছে এমন গুজবে জেলা জুড়ে লবণ কেনার হিড়িক পড়েছে। সাধারণ মানুষেরা ভীড় করছেন বিভিন্ন মুদি দোকান সহ পাড়ামহল্লার দোকানে। এদিগে দিনাজপুর থেকে এমন গুজবে লবণ কিনছেন প্রতিজন ৫কেজি -১০ কেজি পযর্ন্ত। দোকানিরা বলছেন লবণ কোন ঘাটতি নেই। দিনাজপুর আমবাড়ী বাজার এলাকা থেকে বাসষ্ট্যান ইসলাম জানান।

হঠৎ করেই সকালে গুজব ছড়িয়ে পড়ে লবণের দাম বৃদ্ধি পেয়েছে এমন সংবাদ চারদিকে থেকে এসে বাজারে লবণ কিনছেন।কাশিপুরের হামিদুল বলেন পিয়াঁজের দাম বৃদ্ধি কথা শুনে পিয়াজ না কিনে ঠকেছি একবার তাই এবারের ৫কেজি লবণ নিয়ে বাড়িতে যাচ্ছি।দিনাজপুর আমবাড়ী বাজারে ব্যবসায়ী দলিলুর রহমান বলেন সকাল থেকে হঠাৎ করে লবণ ক্রেতাদের ভীড় বাড়ছে এখন মানুষ চাইলে আমরা তো বিক্রি করবোই।

আমাদের যথেষ্ট লবণ মজুদ আছে এগুলো আমরা বিক্রি করছি।তবে লবণ হঠাৎ করে এর চাহিদা বেড়ে যাওয়া আমাদের গাড়ির অবরোধের কারণে গাড়ি আসতে পারছেন না। লবণের গাড়ি আসলে লবণ বিক্রি অব্যাহত থাকবে।তবে লবণের কোন সংকট নেই বলে জানান ব্যবসায়ী।লবণের ক্রেতা ভ্যান চালক জানান চারদিকে শুনতে পাচ্ছি লবণের দাম বেড়ে যাচ্ছে ওদের এলাকায় ৫টাকা লবণের দাম বেড়ে গেছে তাই লবণ কিনতে আসছে ও ৫কেজি লবণ কিনলাম নিয়ে বাড়িতে যাচ্ছি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *